রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় এসআই কবীরসহ ৪জনের বিরুদ্ধে থানায় মামলা

সাভার স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ২:১৬ পিএম

সাভারে সাংবাদিককে মারধর ও চাঁদা দাবীর অভিযোগে আদালতের নির্দেশে এসআই কবীরসহ চার জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৪৪।

গত সোমবার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সিআর নং-৫১/২০১৭) মামলাটি দায়ের করেন সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টেলিভিশনের প্রতিনিধি মিঠুন সরকার।
মামলায় স্বরবর্ণ মাল্টিমিডিয়ার কর্ণধার অভিজিৎ রায় ওরফে অজয়, সাভার মডেল থানার এসআই কবীর হোসেন, ডগরমোড়া এলাকার বিজয় চন্দ্র রায় ও আশুলিয়ার কুড়গাঁও এলাকার রফিকুল ইসলামকে আসামী করা হয়।
অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান মামলাটি আমলে নিয়ে এফআইআর হিসেবে নথিভুক্ত করার জন্য সাভার মডেল থানার ওসিকে নির্দেশ দিলে আদালতে নির্দেশে পুলিশ গতকাল মামলাটি নথিভুক্ত করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক আমিনুল ইসলাম জানান, অদালতের নির্দেশে গতকাল (রোববার) মামলাটি নথিভুক্ত করা হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।
মামলার বাদী মিঠুন সরকার জানান, সাভারের শাহীবাগ এলাকায় অবস্থিত স্বরবর্ণ মাল্টিমিডিয়ার কর্ণধার অজয় রায় কালিনগর এলাকার আনোয়ার হোসেনের মেয়ে আখি আক্তারকে (১৭) গতবছরের ৯ডিসেম্বর সকালে নায়িকা বানানোর প্রলোভন দিয়ে তার অফিসে নেয়ার পর থেকেই নিখোঁজ হয়।
পরে বিভিন্ন স্থানে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি করে তার কোন হদিস না পেয়ে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১০১৬) করেন আখির মা খাদিজা বেগম। ডায়েরির তদন্তভার দেয়া হয় সাভার মডেল থানার এসআই কবীর হোসেনকে।
মিঠুন আরও জানায়, এনিয়ে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে আসামীরা গত রোববার ওয়াপদা রোডের অফিসে এসে আমাকে অকথ্য ভাষায় গালাগাল, মারধর ও অফিসে ভাংচুর করে। এছাড়া তারা এক লাখ টাকা চাঁদা দাবী করে। টাকা না দিলে প্রাণনাশেরও হুমকি দেয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন