শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈর থেকে ছিনতাই হওয়া চাল ঘাটাইলে উদ্ধার

প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা ঃ কালিয়াকৈর থেকে ছিনতাই হওয়া এক ট্রাক চাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে ঘাটাইল ও কালিয়াকৈর থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুরপাড়া গলগন্ডা গ্রাম থেকে চাউলগুলো উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুইজনকে আটক করেছে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, গত ২০ ফেব্রুয়ারি দিনাজপুরের বড়ইল চেহেলগাজী এলাকার আসিয়া অটোমেটিক রাইস মিলস্ থেকে তিনশত বস্তা চাল নিয়ে ঢাকা-মেট্রো-ট-১৪-৭৫১৬ নম্বরের একটি ট্রাক নারায়নগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। ঐ দিন রাত সাড়ে তিনটার দিকে গাজীপুরের কালিয়াকৈর এলাকায় পৌছলে চাউল ভর্তি ট্রাকটি ছিনতাই হয়। পরদিন ট্রাক মালিক ইসমাইল হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। খোঁজাখুজির এক পর্যায়ে পুলিশ গতকাল বুধবার ভোরে ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুরপাড়া গলগন্ডা গ্রামে অভিযান চালিয়ে মির্জা সুমনের মুরগির খামার সহ বিভিন্ন স্থান থেকে ২ শত ৪০ বস্তা চাল উদ্ধার করে। তবে ট্রাকটি উদ্ধার করতে পারেনি পুলিশ। এ সময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘাটাইল উপজেলার সাধুর গলগন্ডা গ্রামের মির্জা শামছুল হকের ছেলে মির্জা সুমন (৩০) নামে একজনকে আটক করে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় সাইফুল ইসলাম (৩৫) নামে আরো একজনকে।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেন জানান, আটককৃতদের নিয়ে ছিনতাইকৃত ট্রাক ও অবশিষ্ট চাল উদ্ধারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন