রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগড়ে বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে সীমান্ত সমন্বয় সভা

রামগড়(খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ৬:৪৩ পিএম

রামগড়(খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : রামগড় উপজেলার পৌরসভা মিলনায়তনে বিজিবি ও বিএসএফের সেক্টর কমান্ডার পর্যায়ে সীমান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় থেকে বিকাল ৩টা পর্যন্ত গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল জাবেদ সুলতান ১৫ সদস্যের বাংলাদেশ বিজিবি দলের নেতৃত্ব দেন।

অপর দিকে ভারতের বিএসএফের ত্রিপুরা ফ্রন্টিয়ার এর নোডাল অফিসার ডিআইজি শ্রী হারদীপ সিং এর নেতৃত্বে ১২ সদস্যের একটি প্রতিনিধি দল ফেনী নদী পার হয়ে বাংলাদেশে আগমন করলে তাদের ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশের বিজিবি প্রতিনিধি দল।

বিএসএফ ডিআইজিকে বিজিবির চৌকশ দল গার্ড অফ অনার প্রদান করেন। এসময় বাংলাদেশ বিজিবি দলের খাগড়াছড়ি সেক্টর কমান্ডার, দক্ষিণ পূর্ব রিজিয়ন চট্টগ্রাম এর নোডাল অফিসার, ৪৩, ৫১, ৫৪ বিজিবি’র কমান্ডিং অফিসার, পরিচালক- অতিরিক্ত পরিচালক- সহকারী পরিচালকগন উপস্থিত ছিলেন। পরে বিজিবি ও বিএসএফের মধ্যে দিনব্যাপী সীমান্ত সমন্বয় বৈঠকে যৌথভাবে সীমান্তে নিরাপত্তা ব্যবস্থাপনা জোরদার, উভয় দেশের সীমান্তে নির্যাতন ও হত্যা-মাদক চোরাচালান রোধ সহ দুদেশের সম্প্রীতি বিষয়ে বিশেষ আলোচনা করা হয়, যা উভয় দেশের সেক্টর কমান্ডার পর্যায়ে বিদ্যমান নিয়ম নীতির আলোকে সমাধান করা হবে বলে সভা শেষে সাংবাদিকদের প্রেস ব্রিফিং এ জানানো হয়।

বৈঠক শেষে বিকাল ৩টায় বিএসএফ প্রতিনিধি দলের সফর কর্মসূচীর সমাপ্তি ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন