শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

কেসিসি’তে দরপত্র দাখিলকে কেন্দ্র করে যুবলীগের দু’পক্ষের হাতাহাতি

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা সিটি কর্পোরেশনে (কেসিসি) টেন্ডার দাখিলকে কেন্দ্র করে যুবলীগের দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১২টায় কেসিসি’র পুরানো ভবনের দোতলায় এ ঘটনা ঘটে। এ সময় জাহাঙ্গীর নামে একজন ঠিকাদার আহত হয়েছেন।
সংশ্লিষ্ট সূত্র জানান, নগরীর ৫নং ওয়ার্ড অফিসে সিসি ক্যামেরা ও এলইডি টিভি সরবরাহ এবং স্থাপনের সিডিউল জমা দেয়ার শেষদিন ছিল গতকাল বুধবার। এ সময় সাধারণ ঠিকাদারদের সিডিউল জমা দিতে বাধা দেয়া হয়। যুবলীগ কর্মী জাহিদ খলীফা ও জাহাঙ্গীরের মধ্যে বাকবিত-া ও হাতাহাতির ঘটনা ঘটে। তাদের দু’পক্ষের চিৎকারে সকল কর্মকর্তারা অফিস থেকে বের হয়ে এসে তাদের নিয়ন্ত্রণ করেন।
কেসিসি’র নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) জাহিদুল ইসলাম জানান, ২০১৬ সালের ২১ নভেম্বর উক্ত কাজের জন্য দরপত্র আহ্বান করা হয়। কিন্তু নানা কারণে সেটি বাতিল হয়। পরবর্তীতে ২০১৭ সালের ১৬ জানুয়ারি পুনরায় দরপত্র আহ্বান করা হলে পত্রিকায় বিভিন্ন লেখালেখির কারণে সেটিও বাতিল হয়। সর্বশেষ, গত ৬ ফেব্রুয়ারি তৃতীয় বার দরপত্র আহ্বান করা হয়। এক লাখ ৭৫ হাজার টাকা কাজের জন্য মঙ্গলবার পর্যন্ত মাত্র ২৪টি সিডিউল বিক্রি হয়েছে।
এ বিষয়ে জাহিদ খলিফা জানান, টেন্ডারের কাজটি সমঝোতারভিত্তিতে একজন ঠিকাদারকে দেয়া হয়েছে। কয়েকবার রি-টেন্ডার হওয়ায় ঝামেলা বেড়েছে। তবে কোন হাতাহাতি হয়নি বলে তিনি দাবি করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন