শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

চট্টগ্রাম মহানগর মহিলা আ’লীগের পাল্টা কমিটি

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ১৮ বছর পর সম্মেলনের ২৪ ঘণ্টার মধ্যে পাল্টা কমিটি ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের বিদ্রোহী অংশের নেত্রীরা। সম্মেলন ও কাউন্সিলের মাধ্যমে একদিন আগেনির্বাচিত মহানগর সভাপতি হাসিনা মহিউদ্দিনের নেতৃত্ব চ্যালেঞ্জ করে গতকাল এ কমিটি ঘোষণা করা হয়। এ পাল্টা কমিটিতে নমিতা আইচকে সভাপতি এবং সাবেক কাউন্সিলর  রেখা আলম চৌধুরীকে সম্পাদক ঘোষণা করা হয়েছে।
চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে পাল্টা কমিটির  ঘোষণা দেন গত কমিটির সিনিয়র সহ-সভাপতি নমিতা আইচ। এ কমিটিতে তপতী সেনগুপ্তা, ফেরদৌসি নাজিম ও হাসিনা জাফরকে সহ-সভাপতি করা হয়েছে। সাবেক কাউন্সিলর রেহানা  বেগম রানু ও বর্তমান কাউন্সিলর আনজুমান আরা বেগমকে করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক। মর্জিনা আক্তার লুসি পেয়েছেন সাংগঠনিক সম্পাদকের পদ।
পাল্টা কমিটি ঘোষণার আগে নমিতা আইচ বলেন, মঙ্গলবার যে কমিটি গঠন হয়েছে, কি কমিটি করেছে আমরা জানি না। আমাদের সাথে কোনো কথা তারা বলেনি। এই কমিটি আমরা মানি না। আমরা কমিটির কিছু নাম ঘোষণা করছি। সবাই বসে পূর্ণাঙ্গ কমিটি করব। তারপর সেটা ঢাকায় কেন্দ্রের কাছে পাঠিয়ে দেবো। আশা করি তারা সমন্বয় করে একটি কমিটি  দেবেন।
প্রায় দুই দশক পর মঙ্গলবার নগর মহিলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি নির্বাচিত হন হাসিনা মহিউদ্দিন। সাধারণ সম্পাদক হন আনজুমান আরা চৌধুরী আনজি।




 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন