শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

দুর্নীতি ঢাকতে আইভী বঙ্গবন্ধু পরিবারের নামে স্থাপনার নামকরণ করছেন

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান সিটি মেয়র সেলিনা হায়াত আইভীর দূর্ণীতি ও দল বিরোধী কর্মকাÐের ইঙ্গিতের কথা উল্লেখ করে বলেছেন, আগামী ১৬ ই মার্চ নগর ভবনের সামনে বিশাল জনসভায় অনেক কথা বলব। তারপর করব। আর করতে যে পারি তাও দেখাব। গতকাল শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় মহানগর আওয়ামী লীগ আয়োজিত মরহুম আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম স্মরণে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সিটি করপোরেশনের দুর্নীতর প্রসঙ্গে শামীম ওসমান বলেন, নাসিকে কয়েকশ কোটি টাকার দুর্নীতি হয়েছে। আইভীর প্রিয় বন্ধু সুফিয়ান যিনি মদ ও মেয়েসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তার নামে পদ্মা ভবনে ১৭টি দোকান। দুর্নীতির করে শাক দিয়ে মাছ ঢাকতে এখন বঙ্গবন্ধু পরিবারের নাম ভাঙ্গানো হচ্ছে। দুর্নীতি ঢাকতে বন্দর উপজেলার সোনাকান্দায় ইকো পার্কের নাম পাল্টে শেখ রাসেল পার্ক ও আইভী নিজের বাবার নামের সাইনবোর্ড সরিয়ে রেলওয়ের জায়গা দখল করতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা নামে হাতিরঝিল আদলে পার্ক করতে চাইছেন।
শামীম ওসমান বলেন, আগামী ১৬ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন পালন হবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ভবনের সামনের খালি জায়গায়। সেখানে লক্ষাধিক লোকের সামগম ঘটানো হবে।
তিনি উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, সেই দিন অনেক কথা বলব। আপনারা শুনবেন । বলব, আর যা বলব তা করে দেখাব। আপনারা দেখবেন কথা বলছি আর যা বলছি তা করে দেখাব। তিনি ত্যাগী নেতা কর্মীদের আশস্ত করে বলেন, ৭৫ এর পর থেকে বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার সঙ্গে যারা বেঈমানী করেনি তাদের সবাইকে মূল্যায়ন করা হবে। আপনারা হতাশ হবেন না।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন না’গঞ্জ মহানগর আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আইনজীবি সমিতির সভাপতি আনিসুর রহমান দীপু, শহর আ’লীগ যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুবলীগ নেতা আবু হাসনাত মো: শহীদ বাদল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন