ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মহানগর

শিশু হত্যা বন্ধে ধর্মীয় চেতনাকে শিক্ষার সর্বস্তরে সিলেবাসভুক্ত করুন-ইসলামী ঐক্য আন্দোলন

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী ঐক্য আন্দোলনের নেতৃবৃন্দ বলেছেন, সমগ্র দেশে শিশু নির্যাতন ও হত্যার যে তাÐব শুরু হয়েছে দেশবাসী তা থেকে নাজাত চায়। দেশে অব্যাহত খুন, গুম, নির্যাতন ও দূর্নীতির কোন সুষ্ঠু বিচার না হওয়ায় নিষ্পাপ শিশু হত্যার মত অভিশাপ নেমে এসেছে। কুরআনী আইন অনুযায়ী মানুষ হত্যার বিচার প্রবর্তন করা হলেই সমাজ ও রাষ্ট্র এই জাহেলিয়াত থেকে রক্ষা পেতে পারে।
নেতৃবৃন্দ আরও বলেন, মানুষ হত্যা জঘন্যপাপ এবং এর শাস্তি চিরন্তন জাহান্নাম। কুরআনের এই বাণী জনমনে বদ্ধমূল করতে পারলেই হত্যা ও সন্ত্রাস থেকে জাতিকে মুক্তি দেয়া সম্ভব। শিশু নির্যাতনের জন্য দ্রæত বিচার আইনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার পাশাপাশি হত্যা ও সন্ত্রাস রোধে ধর্মীয় চেতনাকে শিক্ষার সর্বস্তরে সিলেবাসভুক্ত করার দাবি জানান নেতৃবৃন্দ।
গতকাল সকাল ১১টায় ইসলামী ঐক্য আন্দোলন ঢাকা মহানগরীর উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে শিশুদের প্রতি নৃশংসতা বন্ধ ও শিশু হত্যাকারীদের বিচারের দাবিতে আয়োজিত মানববন্ধনে নেতৃবন্দ এসব কথা বলেন। সংগঠনের ঢাকা মহানগরী আমির মোস্তফা বশীরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নায়েবে আমির মওলানা মুহাম্মদ রুহুল আমীন। আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা, মহানগরীর নায়েবে আমির মাওলানা ফারুক আহমাদ, মওলানা মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক ডা সাখাওয়াত হুসাইন, যুগ্ম সম্পাদক মওলানা আবুবকর সিদ্দিক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন