শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাবিতে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী সালাউদ্দীন রানা গুরুতর আহত হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমির আলী হলে এ ঘটনা ঘটে। অন্যদিকে এ ঘটনায় মাসুদ নামের এক শিক্ষার্থীকে আটক করে পুলিশ।
শিক্ষার্থী ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, পাবনা সদর থানার পিকনিকের টাকা উত্তোলনের জন্য অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুকুল খান একই থানার শিক্ষার্থী মামুনের ২১২ নং কক্ষে এসে দরজা নক করে। ঐ সময়ে মামুন রুমে না থাকায় তার রুমমেট ছাত্রলীগকর্মী সালাউদ্দীন রানা বিরক্ত হয়। পরে রানা কিছু ছাত্রলীগ নেতাকর্মী নিয়ে মুকুলের (১১৪) রুমে যায়।
এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে রানা মুকুলকে মারধর করে। পরে হল শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সৈকত হোসাইনকে বিষয়টি জানালে সে ছাত্রলীগের কিছু কর্মীকে নিয়ে হলের সভাপতি সজলের কাছে মীমংসার জন্য যায়। হলের ভিতরে মীমংসা চলাকালীন সময়ে বাইরে অবস্থানকারী নেতাকর্মীরা মারামারিতে জড়িয়ে পড়ে। এ সময় রানা নামের এক ছাত্রলীগ কর্মী আহত হয়। পরে তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। মারামারির এ ঘটনায় ছাত্রলীগ কর্মী মাসুদকে পুলিশ আটক করে।
হলের সেক্রেটারি সৈকত হোসাইন বলেন, কোন কারণ ছাড়াই আমার কর্মী মুকলের রুমে এসে সভাপতি গ্রæপের ছেলেরা মারধর করে। পরে মীমাংসার জন্য গেলে বাইরে মারামারি বাধে।
রাবি শাখা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, থানা সমিতির টাকা উত্তোলন নিয়ে একটু ভুল বুঝাবুঝি হয়েছিল। সকাল ১০টায় সবাইকে নিয়ে বসে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন