বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

অরাজকতার মধ্যদিয়ে শেষ হলো পরিবহন ধর্মঘট

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১:০৮ এএম

রাজশাহী ব্যুরো : পরিবহন ধর্মঘটের নামে সারা দেশের মতো রাজশাহীতেও আতঙ্কজনক পরিস্থিতি সৃষ্টি করেছে শ্রমিকরা। গতকাল সকাল থেকে নগরীর বিভিন্ন পয়েন্টে দাঁড়িয়ে লাঠি-সোঠা হাতে নিয়ে সিএনজি-অটোরিকশা চালকদের বাধা দেয়। তাদের হামলার মধ্যে পড়ে দুপুর সোয়া ১২টার দিকে নগরীর তালাইমারী এলাকায় মাছরাঙ্গা টেলিভিশনের রাজশাহী ক্যামেরা পার্সন রুবেল গুরুতর আহত হয়েছেন। দৌড়ে পালাতে গিয়ে একটি অটোরিকশার চালক অটোরিকশা নিয়ে এসে রুবেলের শরীরের ওপর তুলে দেয় এতে রুবেলের পা ভেঙে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
তালাইমারীতে পরিবহন শ্রমিকদের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে আরো বেশ কয়েকজন আহত হয়েছে। নগরীর রেলগেট স্টেডিয়াম এলাকায় পরিবহন শ্রমিকরা রাস্তা অবরোধ করে অটোরিকশা এবং সিএনজি চালকদের নাজেহাল করে। এ সময় কয়েকটি যানবাহনও ভাঙচুর করে তারা। এর মধ্যে কয়েকটি যানবাহন ছিল ব্যক্তিগত। নগরীর নওদাপাড়া আমচত্তর, শিরোইল বাসটার্মিনাল এলাকাতেও লাঠি-সোঠা নিয়ে বিভিন্ন যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে পরিবহন শ্রমিকরা। এতে গোটা নগরীতে যেন অরাজক পরিস্থিতির সৃষ্টি হয়।
অন্যদিকে পরিবহন ধর্মঘটের ফলে রাজশাহী থেকে কোন দূরপাল্লার পরিবহন ছেড়ে যায়নি। এতে করে সাধারণ যাত্রীরা চরম দূর্ভোগে পড়ে। এই যাত্রীদের মধ্যে কেউ রাজশাহীর বাইরে যাবেন। আবার কেউ রাজশাহীতে এসে আটকে গেছে। ধর্মঘট প্রত্যাহারের পর আটকেপড়া মানুষ ছুটতে থাকে বাস স্ট্যান্ড গুলোর দিকে। রাজশাহী রেলস্টেশনে ছিল দিনভর প্রচ- ভীড়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন