বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

সূচনা ফাউন্ডেশনের সঙ্গে পিএটিসির সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রধানমন্ত্রী কন্যা পুতুলের প্রতিষ্ঠান

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নিউরো ডেভেলপমেন্ট ডিজঅর্ডারে (এনডিডি) আক্রান্ত নাগরিক অধিকার বিষয়ক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে শিক্ষানবীশ সরকারি কর্মকর্তাদের প্রশিক্ষণ দেবে বঙ্গবন্ধুর নাতনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের প্রতিষ্ঠান সূচনা ফাউন্ডেশন।
গতকাল রবিবার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র এবং সূচনা ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা ও বাংলাদেশের অটিজম বিষয়ক জাতীয় উপদেষ্টা কমিটির চেয়ারপারসন এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) মানসিক স্বাস্থ্যবিষয়ক উপদেষ্টা প্যানেলের সদস্য সায়মা ওয়াজেদ হোসেন পুতুল।
বিভিন্ন পর্যায়ে কর্মরত সরকারি কর্মকর্তাদের অটিজম সম্পর্কিত বিষয়ে পূর্ণাঙ্গ ধারণা দেয়ার জন্য এই সমঝোতা স্মারক স্বাক্ষর করা হচ্ছে। এর ফলে যে কোনো বিভাগে যেকোনো পর্যায়ে প্রশিক্ষিত কর্মকর্তারা এ সম্পর্কিত ইস্যুতে কাজ করার দক্ষতা অর্জন করবেন। সমঝোতা স্মারকে পিএটিসির পক্ষে স্বাক্ষর করেন রেক্টর এ এল এম আবদুর রহমান এনডিসি ও সূচনা ফাউন্ডেশনের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারপারসন প্রফেসর প্রাণ গোপাল দত্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন