সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলছড়িতে বিদ্যালয়ে তালা দিয়েছে বিক্ষুব্ধ গ্রামবাসি

প্রধান শিক্ষকের অশালীন আচরণ

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবার তালা ঝুলিয়ে দিয়েছে বিক্ষুব্ধ অভিভাবক ও গ্রামবাসি। প্রধান শিক্ষকের অপসারণ এবং অবিলম্বে তাকে গ্রেফতারের দাবিতে বিক্ষুব্ধ অভিভাবক ও গ্রামবাসিরা ওই এলাকায় প্রতিবাদ সমাবেশ করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম কর্তৃক ৫ম শ্রেণির এক ছাত্রীকে চুমু দেয়ায় এই কর্মসূচি পালন করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহ¯পতিবার ক্লাসের মধ্যে সব শিক্ষার্থীর সামনে প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম ওই ছাত্রীর গালে চুমু দেন। পরে বিষয়টি নিয়ে জানাজানি ও কানাকানি শুরু হয়। এই ঘটনার সূত্র ধরেই গ্রামবাসি ও বিদ্যালয়ের শিক্ষার্থীর অভিভাবকরা শিক্ষক জাহিদুল ইসলামের প্রতি বিক্ষুব্ধ হয়ে ওঠে এবং উত্তেজনা ছড়িয়ে পড়ে। উল্লেখ্য, ওই শিক্ষক ফুলছড়ি উপজেলার শিক্ষক সমিতিরও সাধারণ সম্পাদক
ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে আশ্বাস প্রদান করলে বিক্ষুব্ধ অভিভাবক ও গ্রামবাসিরা কর্মসূচি প্রত্যাহার করে নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন