শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আলোকিত মানুষ ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয় চসিক মেয়র

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আলোকিত মানুষ ছাড়া দেশ ও জাতির সমৃদ্ধি এবং উন্নয়ন সম্ভব নয়। তাই সুশিক্ষিত নাগরিক ও আলোকিত মানুষই আলো ছড়িয়ে দেশ ও সমাজকে আলোকিত করতে পারে। গতকাল (শনিবার) নগরীর ৪০নং ওয়ার্ডের মাইজপাড়া মাহমুন্নবী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি মাইজপাড়ার মাহমুন্নবী চৌধুরী উচ্চ বিদ্যালয়টিকে সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্ত করার দাবি নীতিগতভাবে মেনে নেন। মেয়র বলেন, যথাযথ প্রক্রিয়া সম্পাদনের পর এ বিদ্যালয়টিকে সিটি কর্পোরেশনের অন্তর্ভূক্ত করা হবে। সিটি মেয়র বলেন, একমাত্র চট্টগ্রাম সিটি কর্পোরেশন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করে কর্পোরেশনের ইতিহাসে এক উজ্জ্বল স্থান দখল করে আছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ আলী। এতে বিশেষ অতিথি ছিলেন ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. জয়নাল আবদীন, ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ছালেহ আহমদ চৌধুরী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মিসেস শাহানুর বেগম। ২১নং ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।
মুসলিম এডুকেশন সোসাইটি
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, মুসলিম এডুকেশন সোসাইটি স্কুলটি নিরাপদ ও শিক্ষাবান্ধব স্কুল। এখানে শিক্ষার গুনমান উন্নত। গতকাল শনিবার মুসলিম এডুকেশন সোসাইটি স্কুলের একাডেমিক, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এ আর শামীম উদ্দীন। এতে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রামের স্কুল পরিদর্শক কাজী নাজিমুল ইসলাম, ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য তানভীর মাহমুদ কায়সার। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মিসেস নুর নাহার বেগম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন