শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জন নিহত

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১১:৫৫ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চার ‘সন্ত্রাসী’ নিহত হয়েছেন। ‍আহত হয়েছেন জেলার সহকারী পুলিশ সুপার আহসান হাবীবসহ সাত কর্মকর্তা। গতরাত আড়াইটার দিকে সদর উপজেলার নুরপুর মোড়ে এ বন্দুকযুদ্ধ হয়।
নিহত চারজন হলেন- সদর উপজেলার সোনাপুর গ্রামের সাদ্দাম হোসেন (২৫), রমেশ (২৪), সোহাগ (২৭) ও কানন (২৫)। এরা সোনাপুর গ্রামে মজিদ ও আসাদুল নামে দজনকে হত্যার মামলার আসামি বলে ধারণা করছে পুলিশ।

আহত সাত কর্মকর্তা হলেন- সহকারী পুলিশ সুপার আহসান হাবীব, উপ-পরিদর্শক (এসআই) তারিক আজিজ, এসআই রফিকুল ইসলাম, পুলিশ সদস্য আব্দুল হান্নান, আব্দুল ওহাব, মিথান সরকার ও শহিদুল ইসলাম।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ জানান, রাত আড়াইটার দিকে কিছু সন্ত্রাসীকে ধাওয়া করে পুলিশের একটি দল। নুরপুর মোড়ে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ওই সন্ত্রাসীরা। এ সময় উভয়ের মধ্যে গুলিবিনিময় হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় চার সন্ত্রাসী। আহত হন সহকারী পুলিশ সুপার আহসান হাবীবসহ সাত পুলিশ কর্মকর্তা।

আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।চারজনের মরদেহও মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু এহসান রাজু জানান, রাত পৌনে ৪টার দিকে গুলিবিদ্ধ চারজনকে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন