বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজশাহী বিভাগীয় পাসপোর্ট অফিসে অভিযান : আটক ৯

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : র‌্যাব-৫ এর একটি দল গতকাল রাজশাহী বিভাগীয় পাসপোর্ট অফিসের সামনে অভিযান চালিয়ে ৯ দালালকে আটক করেছে। পরে অপরাধ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতে তাদের ১৫ দিনের কারাদ- দেওয়া হয়। রোববার সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শুকলা সরকার এ কারাদ-ের আদেশ দেন। কারাদ-প্রাপ্তরা হলো- ফজর আলী, দুলাল হোসেন, আজিজুল ইসলাম, সাইদুল ইসলাম, মকসেদ আলী, পরশ, শহিদুল ইসলাম, রাজু এবং মাসুম বিল্লাহ। কারাদ-প্রাপ্তরা বিভাগীয় পাসপোর্ট অফিস সংলগ্ন মহানগরীর সপুরা, শালবাগান, ছোটবনগ্রাম এবং হেতেমখাঁ এলাকার বাসিন্দা।
র‌্যাব জানায়, চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরেই পাসপোর্ট করতে আসা সাধারণ মানুষকে নানাভাবে হয়রানি করে আসছিলো। তারা মানুষকে পাসপোর্ট করে দেওয়ার নামে অর্থ আদায় করছিলো। এমন অভিযোগের ভিত্তিতে সকালে ভ্রাম্যমাণ আদালতের নিবাহী ম্যাজিস্ট্রেট শুকলা সরকারের নেতৃত্বে অভিযান চালায় র‌্যাব। এ সময় ৯ দালালকে আটক করা হয়। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত চালিয়ে ৯ জনকে ১৫ দিন করে কারাদ- দেওয়া হয়।
এর আগেও কয়েকবার রাজশাহী পাসপোর্ট অফিস এলাকায় অভিযান চালিয়ে দালাল চক্রের বেশ কয়েকজন সদস্যকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের জেল-জরিমানাও করেন। কিন্তু জামিনে বের হয়ে আবারও তারা এই কাজে জড়িয়ে পড়েন।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন