শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

চার হাজার পিস ইয়াবাসহ খুলনায় স্বামী-স্ত্রী আটক

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর সাচিবুনিয়া মোড় থেকে চার হাজার পিস ইয়াবাসহ পাইকারী মাদক বিক্রেতা নাসির খলিফা (৩০) ও তার স্ত্রী মিসেস শাহানা বেগমকে (২৮) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল (বুধবার) সকাল সাড়ে ৯টার দিকে গোপন খবরেরভিত্তিতে অভিযান চালিয়ে অভিনব কৌশলে পাচারকালে মাছের ককসিট মধ্য থেকে ইয়াবার এ বিশাল চালাল জব্দ করা হয়। এই চক্রটি চট্টগ্রাম থেকে অভিনব কায়দায় ইয়াবা এনে খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা দরে সরবরাহ করে থাকে বলে সূত্রে জানিয়েছেন।
কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) এএম কামরুল ইসলাম জানান, মহানগরীর লবনচরা থানার সাচিবুনিয়া মোড়ে তার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের টীম গোপনে অবস্থান নেয়া পর জিরোপয়েন্ট থেকে আগত ছোলার তৈরি মাছের ককসিট বহনকারী একটি ভ্যানকে সন্দেহজনকভাবে অনুসরণ করা হয়। লবনচরা থানাধীন মোহাম্মদ নগর মেইন রোডের ২নং সিয়াম সড়ক সিয়াম ভিলার গেটের সামনে (আসামীর ভাড়া বাড়ীর) আটক করা হয়। এসময় ককসিটের মালিক নাসির খলিফা (৩০) ও তার স্ত্রী মিসেস শাহানা বেগম (২৮) জিজ্ঞাসাবাদে স্বীকার করে ভ্যানে রাখা মাছের ককসিটে ইয়াবা আছে। ককসিটের ভিতর অভিনব কৌশলে কসটেপে মোড়ানো চারটি বড় প্যাকেট (যার প্রতিটি প্যাকেটের মধ্যে আরো ৫টি করে নীল রঙ্গের জিপার পলি প্যাকেট) মোট ৪ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতার নাসির খলিফা বরিশালের বাকেরগঞ্জের শ্যামপুরের মোমিন উদ্দিন খলিফার ছেলে ও খুলনার মোহাম্মদ নগর আশিক চেয়ারম্যানের বাড়ীর ভাড়াটিয়া।
আসামীরা পেশাদার পাইকারী মাদক বিক্রেতা। তাদের সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এঘটনায় লবনচরা থানায় মামলা করা হয়েছে বলে জানান কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) এএম কামরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন