ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সন্তগৌরীয় মঠের পুরোহিত হত্যার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : পঞ্চগড়ের সন্তগৌরীয় মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায়কে (৫০) গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার বেলা ১১টার দিকে স্থানীয় প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ ছাত্র-যুব ঐক্য পরিষদ জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।এতে সংগঠনটির সদস্যরা ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।
জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের আহ্বায়ক বাপ্পি সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- সংগঠনের সদস্য সচিব রিপন বণিক, রতন লাল সাহা, নয়ন রায়, কাজল বণিক ও পাপ্পু সাহা প্রমুখ।
বক্তারা পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হত্যার ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এছাড়াও সিলেটে ধর্মীয় আলোচনা সভায় হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলারও হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।
উল্লেখ্য, গত ২১ ফেব্রুয়ারি সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার করতোয়া সেতুর পশ্চিম পাশের সন্তগৌরীয় মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায়কে গলা কেটে হত্যা করেন দুর্বৃত্তরা। এ ঘটনায় গোপাল চন্দ্র রায় নামে মঠের আরেক পুরোহিত গুলিবিদ্ধ হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন