ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে শিশু হানজালা হত্যাকারীর ফাঁসির দাবিতে বিক্ষোভ

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শিশু হানজালা হত্যাকারীর দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। গতকাল (শনিবার) বিকেলে উপজেলার মাইজবাগ বাজারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে কয়েক হাজার গ্রামবাসী জড়ো হয়ে বিক্ষোভ ও সমাবেশ করে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে নান্দাইল উপজেলার একটি ভুট্টা ক্ষেত থেকে ঘাতকের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ শিশুটির জবাই করা লাশ উদ্ধার করে।
উপজেলার মগটুলা ইউনিয়নের তরফ সোনামণি গ্রামের মো. জাকারিয়ার ছেলে হানজালা পাড়াভাসাটি সরকারী প্রাথমিক বিদ্যালযের প্রথম শ্রেণিতে পড়ুয়া ছাত্র পারিবারিক কলহের জেরে প্রতিবেশী মুস্তাকিম (২৫) গত ২১ মার্চ মঙ্গলবার অপহরণ করে নির্মমভাবে জবাই করে হত্যা করে।
পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ গত বৃহস্পতবার রাত ৯টায় পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার মুশুল্লি ইউনিয়নের পালাহার বালিয়াকান্দি গ্রামের নুরুল ইসলামের ভুট্টা ক্ষেত থেকে হানজালার গলাকাটা লাশ উদ্ধার করে।
শিশু হানজালা হত্যার দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে গতকাল (শনিবার) বিকেলে স্থানীয় মাইজবাগ বাজারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে কয়েক হাজার গ্রামবাসী জড়ো হয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এ সময় শিশুটির পিতার আবেগ-আপ্লুত বক্তব্যে তার শিশু সন্তান হানজালার হত্যাকারীদের দ্রুত বিচার ও ফাঁসির দাবি জানান।
শিশু হানজালা পিতা জাকারিয়ার দায়ের করা মামলায় অপহরণ ও হত্যার সাথে জড়িত ঘাতক মুস্তাকিম ও তার সহযোগী মানিক মিয়াকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন