বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০৫ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কাউছার ভূইয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। রোববার ভোররাতে সদর উপজেলার ভাতশালা রেলস্টেশনের কাছে এই ঘটনা ঘটে। নিহত যুবক মাদক ব্যবসার সঙ্গে পুলিশের দাবি। এসময় ডিবি পুলিশের দুই সদস্য আহত হয়েছে বলেও দাবি করা হয়েছে। নিহত কাউছার ভূইয়া জেলা শহরের কান্দিপাড়া এলাকার আব্দুল রাজ্জাক ভূইয়ার ছেলে। নিহতের পরিবারের দাবি বাড়ি থেকে কাউছারকে ধরে নিয়ে গিয়ে ডিবি পুলিশ হত্যা করেছে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজ উদ্দিন জানান, ভোররাতে সদর উপজেলার ভাতশালা রেলস্টেশন এলাকায় মাদক বহনকারী একটি মাইক্রোবাস রয়েছে এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশ গাড়িটির কাছাকাছি গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়লে ঘটনাস্থলেই কাউছার মিয়া গুলিবিদ্ধ হয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত দুই পুলিশ সদস্যকে জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগানসহ বিপুল পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
এদিকে নিহতের স্ত্রী রিনা বেগম দাবি করেন, শনিবার বিকালে সাদা পোশাকে ডিবি পুলিশ কাউছারকে তার নিজ বাড়ি থেকে ধরে নিয়ে যায়। এর পরদিন সকালে এলাকার লোকজনের কাছে শুনতে পান জেলা সদর হাসপাতালের মর্গে কাউছারের মরদেহ পড়ে রয়েছে। এমন খবর পেয়ে তারা ছুটে যান হাসপাতালে। এ ঘটনায় পুলিশের বিচারের দাবি করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন