শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ১১:২৪ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার মিরপুরে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রফিকুল ইসলাম রফিক নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে পুলিশের তিন সদস্য।

মঙ্গলবার (২৯ মার্চ) দিনগত মধ্যরাতে উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের কালিগাড়া ব্রিজের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র-গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল ইসলাম জানান, কুষ্টিয়া-মেহেরপুর সড়কের কালিগাড়া ব্রিজের কাছে একদল ডাকাত গাছ কেটে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় ৩০ মিনিট ধরে চলা বন্দুকযুদ্ধের একপর্যায়ে ডাকাতদল পালিয়ে যায়। পরে সেখানে রফিককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

রফিককে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে এলজি, এক রাউন্ড গুলি, দু’টি হাঁসুয়া ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। বুধবার সকালে মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত রফিকুল ইসলাম রাজবাড়ী জেলার মাছপাড়া গ্রামের আজিজ শেখের ছেলে। তার বিরুদ্ধে কুষ্টিয়া ও রাজবাড়ী থানায় ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন