ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সরকারকে গুম খুনের মাশুল দিতেই হবে -ডা. শাহাদাত হোসেন

| প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, নুরুল আলম নুরু একজন মেধাবী ছাত্রনেতা। ছাত্রদলের তৃণমূল থেকে নেতৃত্ব দিয়ে ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃত্ব দিয়েছেন। তার মতো একজন ছাত্রনেতাকে ঘর থেকে পুলিশের পোশাক পড়ে তুলে নিয়ে বিচারবহির্ভূতভাবে হত্যা করা হয়েছে। সরকার ফ্যাঁসিবাদী কায়দায় দেশ শাসন করছে। এই সরকারের হাতে কেউ নিরাপদ নয় তা আজ প্রমাণিত হয়েছে। সরকার নেতাকর্মীদের হত্যা, গুম, নির্যাতন চালিয়ে বিএনপিকে ধ্বংসের পাঁয়তারা করছে। এই গুম, খুন, নির্যাতনের মাশুল সরকারকে একদিন দিতেই হবে।
তিনি নুরু হত্যার প্রতিবাদে আগামীকাল ছাত্রদলের ডাকা হরতাল সর্বাত্মক সফল করার আহŸান জানান। তিনি গতকাল শুক্রবার উত্তর-দক্ষিণ মহানগর ছাত্রদলের যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহŸান জানান।
প্রধান বক্তা ছাত্রদল সভাপতি রাজীব আহসান বলেন, সরকার কেন্দ্রীয় ছাত্রদল নেতা নুরুল আলমকে হত্যা করে আবারও তাদের ফ্যাঁসিবাদী চরিত্রের বহিঃপ্রকাশ ঘটিয়েছে। নুরু হত্যাকাÐকে কোনভাবেই মেনে নেয়া যায় না। আগামী রোববারের হরতালকে সফল করতে ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের রাজপথে অবস্থান করার নির্দেশ দেন তিনি।
চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মো: সিরাজ উল্লার সভাপতিত্বে সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদল নেতা ছরোয়ার উদ্দীন সেলিম, মফিজুর রহমান আশিক, মাঈনুদ্দিন মো. শহিদ, এইচএম রাশেদ খান, জসিম উদ্দীন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, মোশারফ হোসেন, আলী মর্তুজা খান, শেখ রাসেল, জায়েদ বিন রশীদ, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আবছার জুয়েল, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন