সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাটিরাঙ্গায় প্রেমে ব্যার্থ হয়ে কিশোরীর আত্মহত্যা

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ৪:৪৭ পিএম

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : প্রেমিকের সাথে কথা কাটাকাটির জের ধরে গলায় ফাঁসি দিয়ে সুফিয়া আকতার (২০) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। শনিবার সকালের দিকে মাটিরাঙ্গার ওয়াছু বাজার চৌধুরীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুফিয়া আকতার ওয়াছু বাজার চৌধুরীপাড়া গ্রামের মো: আবদুর রহিমের মেয়ে। সে দুই বছর আগে মাটিরাঙ্গা কলেজ থেকে এইচএসসি পাশ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজেদের বাড়ির পেছনের একটি জঙ্গলে গাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁসি দেয় কিশোরী সুফিয়া আকতার। তাকে অনেক খোঁজাখুঁজির পর পাওয়া না গেলে এক পর্যায়ে পরিবারের লোকজন বাড়ির পেছনের জঙ্গলে গাছের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরাও ঘটনাস্থলে ছুটে আসে।

মাটিরাঙ্গা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো: আলী মিয়া আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার ঘটনাটি প্রেম ঘটিত নাকি অন্যকিছু পুলিশ তা খতিয়ে দেখছে। তবে পুলিশ ইতিমধ্যে নিহত সুফিয়ার ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার করেছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন