বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিলেন রাজউক চেয়ারম্যান

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা শহরের পরিচ্ছন্নতা কাজে অংশ নিলেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান জিএম জয়নাল আবেদীন ভ‚ঁইয়া। গতকাল (শনিবার) মহানগরীর মালিবাগ রাজউক অফিসার্স কোয়ার্টার এবং আশপাশের এলাকায় পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করেন তিনি। পরিচ্ছন্নতা কর্মসূচিতে রাজউকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) পরিচ্ছন্নতা কর্মসূচিকে সমর্থন করে রাজউক এই পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে।
এ সময় এক সংক্ষিপ্ত সমাবেশে রাজউক চেয়ারম্যান বলেন, আমরা সবাই ঢাকা শহরকে ভালোবাসি। আমাদের এই ভালোবাসার শহরকে আমরা বাসযোগ্য করতে গড়ে তুলতে চাই। সেই জন্য আমাদের প্রত্যেক নাগরিকের উচিৎ ময়লা-আবর্জনা যেখান সেখান না ফেলে নির্দিষ্ট স্থানে এবং নির্ধারিত সময়ে ফেলা।
তিনি বলেন, রাজউক প্রথম নিজেদের আঙিনা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখবে। একই সঙ্গে রাজধানী শহর পরিচ্ছন্নতা করতে সিটি কর্পোরেশনকে সার্বিকভাবে সহযোগিতা করবে। এই প্রকৌশল বিশেষজ্ঞ রাজউকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীকে অফিস, কোয়ার্টারসহ পরিচ্ছন্ন রাজধানী গড়ে তুলতে স্ব-স্ব অবস্থান থেকে ভ‚মিকা পালন করার আহŸান জানান।
রাজউকের পরিচ্ছন্নতা কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রাজউক সদস্য (প্রশাসন) আকতারুজ্জামান, সদস্য (উন্নয়ন ও নিয়ন্ত্রণ) আসমাউল হোসনা, প্রধান প্রকৌশলী আনোয়ার হোসেন ও পরিচালক (প্রশাসন) দুলাল কৃষ্ণ সাহা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন