সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে গ্রেফতার ৭ জঙ্গি ৩ দিনের রিমান্ডে

ময়মনসিংহ অফিস | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ৫:৩৩ পিএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহ শহরের কালীবাড়ি এলাকার একটি বাসা থেকে গ্রেফতারকৃত ৭ জঙ্গির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বুধবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর মাজহারুল ইসলাম তাদের ৩নং আমলী আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বিল্লাল হোসাইন তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাতে ওই সাত জঙ্গির বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

গত সোমবার দুপুরে ময়মনসিংহ শহরের ১৭০/১ কালীবাড়ি এলাকার মৃত আনোয়ারুল কাদিরের ছেলে অ্যাডভোকেট আসিফ আনোয়ার মুরাদের বাসায় জঙ্গি আস্তানা সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে ওই সাত জঙ্গিকে আটক করে। বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত চলা পুলিশের এ অভিযানে ওই হাফবিল্ডিং বাড়ির ৪-৫টি কক্ষ থেকে একটি কম্পিউটার, ৭০ লাখ টাকা লেনদেনের চেক বই, বিপুল পরিমাণ জিহাদী বই, ক্যাবল, সুইচ ও বোমা তৈরির সরঞ্জাম জব্দ করে।

গ্রেফতাররা হলো-ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার শহীদুল ইসলাম (৩০) ও আরিফুর রহমান (১৯), ধোবাউড়ার দিঘীরপাড় গ্রামের আল আমিন (২৫), নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জারিয়া বাজারের মাসুম আহমেদ (৩০), শাহ আলম হোসেন শামীম (২৭), নোমান মিয়া (২৭) ও নেত্রকোনা টেংরাপাড়া গ্রামের নাছির উদ্দিন (২৭)। এরা গত চার মাস ধরে এ বাসাটি ভাড়া নিয়ে অবস্থান করছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন