মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় আন্তঃজেলা ডাকাতদলের ৪ সদস্য গ্রেফতার, অস্ত্র ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার

পাবনা জেলা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৭, ৪:৫৪ পিএম

পাবনা জেলা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদীতে আন্তঃজেলা ডাকাতদলের কথিত প্রধানসহ চার ডাকাতকে আটক করেছে র‌্যাব-১২। এদের কাছ থেকে ৩টি বিদেশি রিভলভার, ডাকাতি করার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

আজ (রবিবার ) দুপুরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুষ্টিয়ার জেলার ভেড়ামারা সদর উপজেলার ক্ষেমিরদিয়া মুন্সীপাড়া গ্রামের আমিরুল ইসলামের পুত্র ফারুক হোসেন তুহিন ওরফে তুষার। পাবনার ঈশ্বরদী উপজেলার ,গোকুল নগর এলাকার মৃত মনজিল সরদারের পুত্র মোকলেছ সরদার, ভেলুপাড়া এলাকার তফিজ উদ্দিনের পুত্র আব্দুস সালাম, পূর্বটেংরী এলাকার মৃত- আনিছুর রহমানের পুত্র মানিকুজ্জামান সুমন ওরফে মানিক।

প্রেস ব্রিফিং এ র‌্যাব-১২ এর পরিচালক (সিও) মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে একাধিক মামলার পলাতক আসামি আব্দুস সালামকে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন থেকে প্রথমে গ্রেফতার করে র‌্যাব। জিজ্ঞাসাবাদে সালামের দেওয়া তথ্যানুযায়ী রোববার ভোরে ঈশ্বরদীর শেরশাহ রোড এলাকার একটি বাড়ি থেকে আন্তঃজেলা ডাকাতদলের প্রধান মানিকসহ অপর তিন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয় । এ সময় তাদের কাছ থেকে তিনটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, পাঁচটি ম্যাগাজিন, ছিনতাইকৃত ১৬টি মোবাইল ফোন, ১০টি সিম কার্ড, একটি চোরাই মোটরসাইকেল, একটি চোরাই ইজিবাইক ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধরা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তারা দীর্ঘদিন ধরে পাবনা, কুষ্টিয়া, সিরাজগঞ্জ, নাটোর, মেহেরপুর, ঝিনাইদহ জেলার বিভিন্ন স্থানে ডাকাতি, ছিনতাই, খুনসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে।

এ বিষয়ে মামলা দায়ের করে গ্রেফতার করা জনকে ঈশ্বরদী থানায় সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন