ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুর সদর ও হাইমচরে বিএনপি’র প্রার্থী চূড়ান্ত

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : আগামি ৩১ মার্চ দ্বিতীয় দফায় অনুষ্ঠিত হচ্ছে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার ইউপি নির্বাচন। নির্বাচনী তফসিল অনুযায়ী আজ বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। এদিকে নির্বাচন কেন্দ্র করে সদর ও হাইমচরের ১৮ টি ইউনিয়নের প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি। সোমবার রাতে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি’র মনোনীত প্রার্থীদের তালিকায় স্বাক্ষর করেন বলে সদর উপজেলা বিএনপি’র সভাপতি দেওয়ান মো. সফিকুজ্জামান জানিয়েছেন।
তিনি বলেন, নির্বাচন উপলক্ষে সদর উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে ১৬ সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছিল। প্রতিটি ইউনিয়নে বিএনপি’র একক চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে আমরা তৃণমূল নেতা-কর্মীদের সাথে বর্ধিত সভা করে প্রার্থীতা চূড়ান্ত করেছি। চূড়ান্ত তালিকা কেন্দ্রিয় কমিটিতে প্রেরণ করলে ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যাচাই-বাছাই শেষে দলীয় চূড়ান্ত প্রার্থী তালিকায় স্বাক্ষর করেন।
চাঁদপুর সদর উপজেলার মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বিষ্ণপুর ইউনিয়নে হাবিবুর রহমান মন্টু বেপারী, আশিকাটি ইউনিয়নে মো. দেলোয়ার হোসেন মাস্টার, শাহমাহমুদপুর ইউনিয়নে স্বপন মাহমুদ, রামপুর ইউনিয়নে জাকির হোসেন তালুকদার, মৈশাদি ইউনিয়নে মো. মনিরুজ্জামান মানিক, কল্যানপুর ইউনিয়নে মো. সাইফুল আলম খান, তরপুরচন্ডী ইউনিয়নে সরদার রফিকুল ইসলাম, বাগাদী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী পাঠান, চান্দ্রা ইউনিয়নে মো. শাহজাহান খান, রাজরাজেশ্বর ইউনিয়নে আবুল হোসেন প্রধানিয়া, ইব্রাহিমপুর ইউনিয়নে মো. জাহাঙ্গীর হোসেন পাটওয়ারী ও হানারচর ইউনিয়নে মোক্তার হোসেন গাজী।
হাইমচরের চেয়ারম্যান প্রার্থীরা হলেন গাজীপুর ইউনিয়নে মো. ইসমাইল হোসেন গাজী, আলগী উত্তর ইউনিয়নে মো. মাজহারুল ইসলাম সফিক, আলগী দক্ষিণ ইউনিয়নে সরদার আব্দুল জলিল, নীল কমল ইউনিয়নে হাজী ইয়াসিন রতন, হাইমচর ইউনিয়নে হাজী ইসহাক খোকন ও চরভৈরবী ইউনিয়নে জাহিদুল ইসলাম বিপ্লব বেপারী।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন