শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না’গঞ্জ এমপি কাউন্সিলরসহ ৪৮ ব্যবসায়ীর উদ্বেগ

৫ সাংবাদিকের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার :  নারায়ণগঞ্জের ৫ গণ মাধ্যম কর্মীর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনসহ একাধিক মামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জাতীয় সংসদের ৩ জন সদস্যসহ প্রধান রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর, বিভিন্ন পেশাজীবি, ব্যবসায়ী ও একাধিক সাংবাদিক সংগঠন। বিবৃতিদানকারীরা বলেছেন, কয়েকজন পেশাদার গণমাধ্যম কর্মী বিশেষ করে যারা স্বাধীনতার স্বপক্ষের শক্তিতে বিশ্বাসী, তাদের উপর স¤প্রতি একের পর এক মামলা ও হামলা করে এক শ্রেণীর মানুষ ও গোষ্ঠী শান্ত নারায়ণগঞ্জকে অশান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।
লিখিত বিবৃতিতে তারা জানিয়েছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর ছোট ভাই আলী রেজা রিপন ও তাদের ঘনিষ্ঠজন জহির উদ্দিনের কোটি কোটি টাকা খোয়া যাওয়ার ঘটনায় একটি সংবাদ প্রকাশের জের ধরে নারায়ণগঞ্জের প্রবীন গণমাধ্যম কর্মী দৈনিক ইত্তেফাকের সাংবাদিক ও দৈনিক ডান্ডিবার্তা পত্রিকার প্রকাশক-সম্পাদক হাবিবুর রহমান বাদলের বাড়িতে হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা ও ঘৃনা প্রকাশ করছি। ঐ একই সংবাদ প্রকাশের জের ধরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সিনিয়র গণমাধ্যমকর্মী দৈনিক যুগান্তর, নিউজ চ্যানেল ডিবিসি’র সাংবাদিক এবং দৈনিক নারায়ণগঞ্জের আলো পত্রিকার প্রকাশক রাজু আহমেদ, বন্দর প্রেস ক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমল, সাংবাদিক মাহামুদ হাসান কচি, সিফাত আল রহমানের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনসহ থানা ও আদালতে একাধিক মামলা দায়ের করা হয়েছে। এভাবে পেশাদার গণমাধ্যমকর্মীদের বিরুদ্ধে একের পর এক মামলা দায়েরের ঘটনায় আমরা উদ্বিগ্ন। এই ঘটনায় জেলা বিভিন্ন সাংবাদিক সংগঠন তীব্র নিন্দা ও আন্দোলন বিক্ষোভ করছেন। আমরা তাদের সাথে একাত্ত¡তা প্রকাশ করছি।
বিবৃতিদানকারীরা হলেন, নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির এমপি এ কে এম সেলিম ওসমান ,নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও জাতীয় পাটির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, জেলা জাতীয় পার্টির আহŸায়ক আবু জাহের, জেলা জাসদের সভাপতি আব্দুস সাত্তার, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, বিকেএমইএ’র সহ-সভাপতি জিএম ফারুক, বাংলাদেশ ইয়ার্ণ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি এস এম সোলায়মান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন