বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে জঙ্গি আস্তানা থেকে ১৭ কনটেইনার বিস্ফোরক দ্রব্য উদ্ধার

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৭, ২:২২ পিএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : জেলার সদর উপজেলার পোড়াহাটি গ্রামের ঠনঠনিয়া পাড়ার জঙ্গি আস্তানা থেকে অভিযান চালিয়ে ১৭ কনটেইনার বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে।
খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহমেদ ১৭ কনটেইনার বিস্ফোরক দ্রব্য উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযানে ছোট ছোট ১৭ কনটেইনার বিস্ফোরক দ্রব্য, ১৫টি জেহাদি বই, ৭ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। এ ছাড়া দুটি শক্তিশালী বোমাও নিষ্ক্রীয় করা হয়েছে। এই ব্যাপারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।
আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ‘অপারেশন সাউথ প (Paw)’ নামের এই অভিযান শুরু করে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট।
এর আগে গতকাল সন্ধ্যা ৬টা থেকে বাড়িটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী। পরে সন্ধ্যা থেকে চালানো অভিযান রাত ১০টার দিকে স্থগিত করা হয়। আজ সকাল ৭টা থেকে অভিযান পুনরায় শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে সাড়ে ৯টার দিকে অভিযান শুরু হয়।
খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহমেদ, বাড়িটির আশপাশ এলাকার বাসিন্দাদের বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়েছে।
উল্লেখ্য, বাড়ির মালিক আব্দুল্লাহ গত ৫ বছর পূর্বে একই গ্রামের চৈতন্য বিশ্বাসের ছেলে প্রভাত বিশ্বাস ছিলেন। তিনি সনাতন ধর্ম ছেড়ে দিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এরপর থেকে সে আলমসাধু চালাতো বলে স্থানীয়রা জানিয়েছেন। তবে এলাকার কারোর সঙ্গে মিশতেন না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
S. Anwar ২২ এপ্রিল, ২০১৭, ৪:১০ পিএম says : 0
জেএমবি নামের এই ...... ......গুলো আসলে চায় কি? কি তাদের দাবী? এ যাবৎ কাল সরকারের কাছে তাদের কোন দাবী পেশ করেছে বলেতো কখনো শুনিনি। কেন এই ...... ......গুলো দেশের শান্তি নষ্ট করছে? দেশের উদীয়মান মেধাগুলোকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে? বিদেশী লোকদের হত্যা করে এদেশ থেকে বিদেশী বিনিয়োগকে ফিরিয়ে দিতে চাইছে? এই জেএমবি আমাদের জাতীয় দুশমন। এরা আমাদের প্রান প্রিয় বাংলাদেশের পতন চায়। এদেরকে কোন ছাড় নয়। যেখানে দেখা যায় ......র মতো মারতে হবে এদের। ভিন্ দেশী দালাল এরা। আমাদের দেশের উদীয়মান মেধাবী ছেলেগুলোর মগজ ধোলাই করে শহীদ হবার নামে মৃত্যুর দিকে ঠেলে দিয়ে প্রকারান্তরে আগামীদিনের জন্য আমাদের দেশটাকে পঙ্গু করে দিচ্ছে এই জেএমবি নামক শয়তানের দলটা। এদের মূল-শিকড় কোথায়, তা নির্ণয় করা অত্যন্ত জরুরী। কে দেয় এদেরকে উন্নত বোমা তৈরীর বৈজ্ঞানিক প্রশিক্ষন? এরা কোত্থেকে পায় এতো গোলা-বারুদ, বিষ্ফোরক আর বৈজ্ঞানিক থিওরী? নিশ্চয়ই দূরের কোন দেশ থেকে নয়। বরং খুব কাছের বন্ধুরুপী দেশের মদদেই এসব হচ্ছে বলে মনে হয়। যেমনটি হয়ে আসছে শান্তি বাহিনীর বেলায়, যেমনটি হয়েছিলো বঙ্গসেনার বেলায়। এখানেও বন্ধুর উদ্দেশ্য আর জেএমবি-র উদ্দেশ্য হুবহু মিলে যাচ্ছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন