শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাটিরাঙ্গায় এলজি ও ভারতীয় রুপি উদ্ধার করেছে পলাশপুর বিজিবি

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ২:১৫ পিএম

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দুর্গম বেদান্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে এটি দেশীয় তৈরী একটি এলজি (বডিতে মেউড ইন চায়না লিখা) ও ভারতীয় রুপি উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। এসময় দুই বোতল ভারতীয় মদ ও চাঁদা আদায়েল রশিদ উদ্ধার করা হয়। শনিবার রাত পৌনে ১২ টার দিকে বিজিবি জওয়ানরা অভিযান চালিয়ে এসব উদ্ধার করে।

পলাশপুর জোন সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ‘র স্বশস্ত্র সন্ত্রাসীরা চাঁদাবাজির জন্য বেদান্তপাড়ায় সংঘবদ্ধ হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার পলাশপুর জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল মো: খালিদ আহমেদ‘র নেতৃত্বে বিজিবির একটি সি-টাইফ টহলদল একটি পরিত্যাক্ত ঘর থেকে এলজিসহ এসব উদ্ধার করে।

জানা গেছে, বিজিবির উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালিয়ে যায়। এসময় তাদেরকে অনুসরণ করা হলেও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি।

উদ্ধারকৃত এলজি, ভারতীয় রুপি ও চাঁদা আদায়ের রশিদ মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গার পলাশপুর জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল মো: খালিদ আহমেদ।

এদিকে সাম্প্রতিক সময়ে ইউপিডিএফ‘র স্বশস্ত্র সন্ত্রাসীদের আনাগোনায় ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে স্থানীয়রা। অস্ত্র ও ভারতীয় রুপি উদ্ধারের পর গোকুলমনিপাড়া ক্যাম্প প্রত্যাহার করা হলে এ দুর্গম জনপদে উপজাতীয় সন্ত্রাসীদের তৎপরতা আরো বেড়ে যেতে পারে এমন আশঙ্কায় গোকুলমনিপাড়া ক্যাম্প প্রত্যাহার না করে জননিরাপত্তার স্বার্থে আরো একাধিক ক্যাম্প স্থাপনের দাবী জানিয়েছে স্থানীয়রা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন