শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কন্যাহত্যার অভিযোগে পিতা ৫৪ ধারায় গ্রেফতার

পাবনা জেলা ও চাটমোহর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ৫:০৮ পিএম

পাবনার চাটমোহর উপজেলার ঝবঝবিয়া গ্রামে শিশুকন্যাকে হত্যার অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। ঐ উপজেলার ফৈলজানা ইউনিয়নের ঝবঝবিয়া গ্রামে ভোরে এই ঘটনা ঘটে। হযরত আলী (৪৫) তার ৬ বছরের শিশুকন্যাকে হত্যা করেছে বলে অভিযোগ তোলেন তার স্ত্রী শিরিন আকতার ।
শিশুটির লাশ আজ সকালে উদ্ধার করে ময়না তদন্তের জন্যে পাবনা জেনারেল হাসপতালে পাঠানো হয়েছে। কন্যাহত্যার অভিযোগে ময়েজ উদ্দিনের পুত্র হযরত আলীকে আটক করা হয়েছে। নিহত আছিয়ার মা সাংবাদিকদের কাছে ও থানায় এই মর্মে অভিযোগ করেছেন যে, ভোরে সুস্থ্ শিশুকে ঘুমন্ত অবস্থায় রেখে ধান সিদ্ধ করতে বাড়ির উঠানে আসেন। কিছুক্ষণ পর ঘরে ঢুকে দেখেন তার কন্যা আছিয়ার মুখ-নাক দিয়ে রক্ত বের হয়ে আছে এবং কন্যা মৃত অবস্থায় পড়ে আছে। এ সময় তার স্বামী কন্যার পাশে শুয়ে ছিলো।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শিরিন আকতার কৃষক হযরত আলীর চতুর্থ স্ত্রী। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর ২ জনকে তালাক দিয়ে শিরিন আকতারকে বিয়ে করেন। শিরিন আকতারের কন্যাসন্তান হওয়ার কারণে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত।
এ বিষয়ে চাটমোহর থানার ওসি শরিফুল ইসলাম জানিয়েছেন, শিশুটির গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে । শিশুটির মা শিরিন আকতারের অভিযোগের প্রেক্ষিতে হযরত আলীকে গ্রেফতার করা হয়েছে ফৌ:কা বিধির ৫৪ ধারায়। ময়না তদন্তের পর আছিয়ার মৃত্যুর কারণ জানা যাবে। তখন পেনাল কোডের ধারা যুক্ত করে চার্জ গঠন করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মুক্ত আহম্মেদ ১ মে, ২০১৭, ৮:০৯ পিএম says : 0
সত্যি কথা কি বলা যাবে ?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন