শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি ৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেয়নি

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিরামপুর উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের বিরামপুর উপজেলায় আসন্ন ৩১ মার্চ দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত বুধবার চেয়ারম্যান পদে ৩২ জন,সংরক্ষিত মহিলা পদে ৭৫ জন এবং সাধারন সদস্য পদে ২৬৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
উপজেলার৭টি ইউনিয়নের আ’লীগের মনোনীত প্রার্থীরা হলেন: মুকুন্দপুর ইউনিয়নে এম আব্দুল লতিফ মিয়া,কাটলায় ইউনুস আলী,খানপুরে মশিউর রহমান আবু, দিওড়ে হাফিজুর রহমান, বিনাইলে আব্দুর রউফ,জোতবানীতে আব্দুল ওয়াজেদ এবং পলিপ্রয়াগপুর ইউনিয়নে রহমত আলী। বিএনপির মনোনীত প্রার্থীরা হলেন,মুকুন্দপুর ইউনিয়নে আবুল কালাম আজাদ,কাটলা ইউপিতে নাজির হোসেন,বিনাইলে রবিউল ইসলাম এবং জোতবানী ইউনিয়নে আব্দুর রাজ্জাক ম-ল। অন্য ৩টি ইউনিয়নে বিএনপি তাদের মনোনীত  প্রার্থীদের দলীয়ভাবে মনোনয়নপত্র জমা দিতে পারেনি।
সরেজমিনে একাধিক চেয়ারম্যান প্রার্থীদের সাথে কথা বলে জানা গেছে,সরকারী দল আ’লীগ থেকে একাধিক প্রার্থী হওয়ার প্রতিযোগিতা থাকলেও বিএনপি দলীয় পরিচয়ে মনোনয়ন জমা দেয়ার আগ্রহ নেই। কারন হিসেবে ভোট কারচুপি, মিথ্যা মামলায় ফাসানো এবং হয়রানীর আশংকা করা হচ্ছে। তাই সতন্ত্র প্রাথী হিসেবে ২২জন চেয়ারম্যান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন