শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লামায় যুবক নিহত

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা ঃ লামায় হাসপাতাল পাড়ায় মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ১জনকে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। নিহত আব্দু শুক্কুর (২০) হাসপাতাল পাড়ার বাসিন্দা মোঃ কবির এর ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে।  
নিহতের মা পাখি বেগম (৪২) এ প্রতিবেদককে জানায়, বুধবার দুপুরের দিকে তার ছেলে আব্দু শুক্কুরের একটি মোবাইল ফোন হারিয়ে যায়। মোবাইল ফোনটি চুরির ব্যাপারে তাদের পার্শ¦বর্তী তাজুল ইসলাম (৩৮) এর মেয়ে সীমা (১৮) ও লিমা (১৫) কে সন্দেহ করা হয়। তাজুল ইসলামের মেয়েদের সন্দেহ করায় তারা ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে আমার বাড়িতে এসে ছেলেকে মারধর করে। তাজুল ইসলাম তার স্ত্রী রিনা (৩২) ও দুই মেয়ে সীমা এবং লিমা ৪জন মিলে আমার ঘরের ভিতরে ফেলে আমার ছেলেকে কিল ঘুসি ও লাথি মারে। প্রচন্ড মারধর করায় ঘটনাস্থলে শুক্কুর মারা যায়।
পার্শ্ববর্তী লোকজন শোরগোল শুনে এগিয়ে এসে শুক্কুরকে লামা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বলেন, শুক্কুর আগেই মারা গেছে। পরবর্তীতে লামা থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং তাজুল ইসলাম ও তার ছোট মেয়ে লিমাকে গ্রেফতার করে।
লামা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এছাড়া হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন