শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তিন বছর ধরে একটি অনির্বাচিত সরকার আমাদের ঘাড়ে চেপে বসে আছে -মেজর জেনারেল (অবঃ) রুহুল আলম চৌধুরী

| প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মেজর জেনারেল (অবঃ) রুহুল আলম চৌধুরী বলেছেন গত তিন বছর ধরে একটি অনির্বাচিত সরকার আমাদের ঘাড়ে চেপে বসে আছে। অথচ আমাদের সাংগঠনিক শক্তি নেই তাদের ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার। আমাদের সাংগঠনিক দুর্বলতা আছে। তাই নিজেদের অস্থিত্ব এবং দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষে একযোগে কাজ করে যেতে হবে। আগামী নির্বাচন হবে গণতন্ত্র রক্ষার নির্বাচন। কাজেই গণতন্ত্র রক্ষার সংগ্রামে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম এবং নির্বাচনের প্রস্তুতি চালিয়ে যেতে হবে। তিনি গতকাল শনিবার দুপুরে নওগাঁ জেলা বিএনপি আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
দেশব্যাপী দলের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি এবং দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত করার লক্ষে জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে আয়োজিত এই কর্মীসভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র সভাপতি মোঃ নজমুল হক সনি। এ সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দলের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কবির তালুকদার রিজভী। অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত পাইন, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল মতিন, নওগাঁ জেলা বিএনপি’র সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, নাছির উদ্দীন আহম্মেদসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনসমূহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বর্ক্তৃতায় আরো বলেছেন বাংলাদেশকে সমৃদ্ধশালী করতে এবং দেশের মানুষের কল্যানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যে ভিশন ২০৩০ ঘোষনা করেছেন তাতে দেশের সার্বিক কল্যান নিহিত আছে। এই ভিশনের কথা সাধারন মানুষের কাছে পৌছানোর দায়িত্ব সকল নেতাকর্মীদের। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার এই ভিশন বাস্তবায়িত না হলে আমাদের ভবিষ্যৎ অন্ধকার। তাই বিএনপি’কে আগামী নির্বাচনে জয়লাভ করতেই হবে।
প্রধান বক্তা কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু তার বর্ক্তৃতায় বলেছেন বাংলাদেশের ১৬ কোটি মানুষ বিএনপি’র দিকে তাকিয়ে আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহন করতে হবে। কারন ইতিপূর্বে ১০/১৪ সালে শেখ হাসিনা যে প্রক্রিয়ায়  নির্বাচন করেছে এবছরও সেই প্রক্রিয়ায় হঠাৎ করেই নির্বাচন ঘোষনা করার ষড়যন্ত্র করছে। যে কোন মুল্যে এই ষড়যন্ত্রকে প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি নিতাকর্মীদের আশ্বস্থ করে বলেছেন আগামী নির্বাচনে তৃনমুল পর্যায়ের নেতাকর্মীদের সাথে আলোচনা করেই দলের ত্যাগী এবং গ্রহনযোগ্য ব্যক্তিদের মনোনয়ন প্রদান করা হবে।
এ সময় সাবেক এমপি শামসুজ্জোহা খান, সাবেক এমপি ডাঃ সালেক চৌধুরী, কেন্দ্রীয় নেতা লেঃ কর্নেল (অব:) আব্দুল লতিফ, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন বুলু, সংরক্ষিত  আসনের সাবেক এমপি রায়হান আকতার রনি, জেলা বিএনপি’র সাবেক সভাপতি জালাল আহম্মেদ বকুলসহ ১১টি উপজেলা ও তিনটি পৌরসভার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন