রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালখালীতে পাওনা টাকা চাওয়ায় যুবককে কুপিয়েছে কসাই

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৭, ৬:২০ পিএম

বোয়ালখালী (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে ধামা দিয়ে কুপিয়েছে মোহাম্মদ ইব্রাহীম (৩০) নামের এক যুবককে। আজ রবিবার (২১মে) দুপুরে উপজেলা সদরের তুলাতলস্থ কসাই তৈয়বের মাংসের দোকানে পাওনা টাকা চাইতে গেলে এ ঘটনা ঘটে। আহত মো. ইব্রাহীমকে মুমুর্ষ অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইব্রাহীম উপজেলার পৌরসভাস্থ মীরপাড়ার অলি মিয়া সওদাগরের নতুন বাড়ীর মৃত আব্দুস শুক্কুরের ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।
এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী, হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, রবিবার দুপুরে ইব্রাহীম পৌরসদরের তুলাতলে কসাই বুধাইয়্যার ছেলে কসাই তৈয়বের মাংসের দোকানে তার কাছে পাওনা টাকা চাইতে যায়। টাকার কথা বলার এক পর্যায়ে মাংসের দোকানে থাকা কসাই তৈয়ব, জলিল (জইল্যা), সাহাব্যু ও তাহের ধামা, দা ও ছোড়া দিয়ে কোপাতে থাকে পাওনাদার ইব্রাহীমকে। এ সময় ইব্রাহীম মাটিতে লুটিয়ে পড়ে। এলাকাবাসী ও তার স্বজনরা খবর পেয়ে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে বোয়ালখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহীমের নাকে-মুখে ও মাথার রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়েরা।
ইব্রাহীমের বড় ভাই মো. শাহাদাত বলেন, আহত ইব্রাহীমকে আশঙ্কজনক অবস্থায় চমেক হাসপাতালের ২৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সঙ্কটাপন্ন অবস্থায় সে বার বার বমি করছে।
এ ছাড়া মাংস বিক্রেতা কসাই বুধাইয়্যার ছেলে সাহাবু সহ কসাই জইল্ল্যাদের বিরুদ্ধে দিনে মাংস ব্যবসা ও রাতের বেলায় মীর পাড়া সড়ক সহ বিভিন্ন জায়গায় চুরি, ডাকাতি, চিন্তাইসহ মারা-মারির জন্য ভাড়ায় কাজ করার অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে পচাঁ-বাসী ও মরা গরু বিক্রির অভিযোগ রয়েছে দীর্ঘদিনের।
এব্যাপারে বোয়ালখালী থানার অফিসার ইনর্চাজ মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা বা অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন