শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুদকের মামলায় কক্সবাজারের সাবেক জেলা প্রশাসক রুহুল আমীন কারাগারে

কক্সবাজার অফিস | প্রকাশের সময় : ২২ মে, ২০১৭, ১:৪৮ পিএম

কক্সবাজার অফিস : দুদকের মামলায় কক্সবাজারের সাবেক জেলা প্রশাসক রুহুল আমীনকে কারাগারে পাঠিয়েছেন কক্সবাজার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌফিক আজিজ।
আজ সোমবার সকালে সাবেক ডিসি রুহুল আমীন কক্সবাজার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌফিক আজিজের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে জামিন বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্পের ২০ কোটি টাকা আত্মসাতের অভিযোগের মামলায় হাইকোর্টের রায়ে ডিসি রুহুল আমীন ৪২ দিনের জামিনে ছিলেন।

দুদকের আপীলে সুপ্রিম কোর্ট তাকে ৪২ দিনের জামিন দিয়ে ২সপ্তার মধ্যে নিম্ন আদালতে আত্ম সমর্পণের নির্দেশ দিলেও সাবেক ডিসি সেই আদেশ অমান্য করে ৩ সপ্তাহ পরে নিম্ন আদালত কক্সবাজার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌফিক আজিজের আদালতে আজ আত্মসর্মপন করেন। আদালত জামিন আবেদন বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

ইতোপূর্বে রুহুল আমীনের একই সময়ের কক্সবাজারের এডিসি রাজস্ব জাফর আহমদকেও দুদক একই মামলায় গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছেন।

দুদকের পিপি এড. সিরাজুল্লাহ বলেন, তিনি ডিসি রুহুল আমীন টাকার কাছে পরাজয় হলেও তিনি পরাজিত হননি। আজ দুর্নীতিবাজরা পরাজিত হয়েছে।
এদিকে ডিসি রুহুল আমীনের আদালতে আত্মসমর্পণের খবর চাউর হলে আদালত প্রাঙ্গণ লোকে লোকারণ্য হয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন