বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় শিক্ষককে লাঞ্ছিত করায় দুই পরীক্ষার্থীর কারাদ-

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চান্দিনা উপজেলা সংবাদদাতা : কুমিল্লায় পরীক্ষা চলাকালে কর্তব্যরত শিক্ষককে লাঞ্ছিত করার দায়ে ফজলে রাব্বী ও রাশেদ খান নামে দুই পরীক্ষার্থীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাস করে কারাদ- দেয়া হয়েছে। গতকাল শনিবার নগরীর কুমিল্লা সরকারি কলেজে বিএড পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে।
কুমিল্লা সরকারি কলেজে বিএড পরীক্ষা চলাকালে সকাল ১০টার দিকে একটি হলের কয়েকজন পরীক্ষার্থী তাদের নিজ নিজ আসনের পরিবর্তে অন্য আসনে বসেন। এ সময় ওই হলের কর্তব্যরত ও কুমিল্লা সরকারি কলেজের জীববিদ্যা বিভাগের শিক্ষক সোহেল রানা তাদের শৃংখলা ভঙ্গ না করে নিজ নিজ আসনে বসে পরীক্ষা দেয়ার জন্য বলেন। এতে পরীক্ষার্থী রাশেদ খান (২২) ও ফজলে রাব্বীসহ (২৩) কয়েকজন পরীক্ষার্থী ওই শিক্ষকের ওপর চড়াও হয়। একপর্যায়ে তাকে কিল-ঘুষিসহ লাঞ্ছিত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কলেজের শিক্ষার্থীরা তাদের ধাওয়া করে ওই দুইজনকে আটক করে। পরে কলেজ কর্তৃপক্ষ তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। আটকরা হচ্ছেন জেলার সদর দক্ষিণ উপজেলার রামপুর গ্রামের নুরুজ্জামান খানের ছেলে রাশেদ খান ও মুরাদনগর উপজেলার পীরকাশেমপুর গ্রামের তোফায়েল আহমদের ছেলে ফজলে রাব্বী।
যুবকের লাশ উদ্ধার
কুমিল্লা নগরীর অশোকতলা রেলক্রসিংয়ের নিকট রেললাইনের পাশ থেকে মাথাবিচ্ছিন্ন এক যুবকের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল শনিবার বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন