বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় ডায়েরী লিখে নবম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা, বখাটের পিতা আটক ‌

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপ‌জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৭, ২:৪৪ পিএম

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপ‌জেলা সংবাদদাতা : মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়ায় বখাটের বিরু‌দ্ধে ডা‌য়েরী লি‌খে আত্মহত্যা ক‌রে‌ছে এক ৯ম শ্রেণী ছাত্রী।

এ ঘটনায় বখাটের পিতা‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

আত্মহত্যা করা ছাত্রী সাটু‌রিয়া উপ‌জেলার বরাঈদ ইউনিয়‌নের পা‌তিলাপাড়া গ্রা‌মের কোমল রাজবংশীর কন্যা স‌ঞ্চিতা রাজবংশী (১৫)। সে বরাঈদ অাব্দুর রহমান উচ্চ বিদ্যাল‌য়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

বুধবার সকালে লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য প্রেরণ ক‌রে‌ছে পু‌লিশ।

জানা গেছে, উপ‌জেলার পা‌তিলাপাড়া গ্রা‌মের নিমাইরাজ বংশীর বখা‌টে পুত্র সুকুমার রাজবংশী (২২) দীর্ঘ দিন ধ‌রে স‌ঞ্চিতা‌কে প্রেম প্রস্তাব দি‌য়ে ‌বিরক্ত ক‌রে আসছিল। অবশেষে মঙ্গলবার রাতে সুকুমা‌রের বিরু‌দ্ধে ডা‌য়েরী‌তে লি‌খে আত্মহত্যা ক‌রে সে।

স্থানীয় বরাঈদ ইউনিয়‌নের চেয়ারম্যান হারুন জানায়, মঙ্গলবার রা‌তে পরিবারের সদস্যদের সঙ্গে একই কক্ষে ঘুমায় স‌ঞ্চিতা। কিন্তু ভোরে ঘুম থেকে উঠে তাকে আর খুঁজে পাওয়া যায় নি। পরে একই ঘরের পাশের কক্ষে গেলে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে বিষয়টি পুলিশকে জানালে বুধবার সকা‌লে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিব হোসেন বিষয়টি নিশ্চিত ক‌রে জানায়, লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্যে মানিকগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় বখাটের পিতা নিমাই রাজবংশী‌কে আটক করা হ‌য়ে‌ছে।

সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: অা‌মিনুর রহমান জানায়, এ ঘটনায় থানায় আত্মহত্যা প্র‌রোচনা মামলা দা‌য়ে‌র করা হ‌য়ে‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন