রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাটিরাঙ্গায় দেশীয় এলজি ও কার্তুজ উদ্ধার

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ২:৩৯ পিএম | আপডেট : ২:৪১ পিএম, ২ জুন, ২০১৭

মাটিরাঙ্গা উপজেলা সংবাদদাতা : নাশকতার লক্ষ্যে ঝড়ো হওয়া সন্ত্রাসীদের আস্তানায় হানা দিয়ে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ ও একাধিক চাঁদা আদায়ের রশিদসহ ভারতীয় মদ ও গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র পলাশপুর জোনের জওয়ানরা।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে পলাশপুর জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ খালিদ আহমেদ পিএসসি’র নেতৃত্বে বিপ্রু কুমার পাড়ায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করে বিজিবি জওয়ানরা। এসময় বিজিবি জওয়ানদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ইউপিডিএফের সন্ত্রাসীরা।

পরে বিপ্রু কুমার পাড়ার একটি পরিত্যক্ত ঘরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, তিন রাউন্ড কার্তুজ ও একাধিক চাঁদা আদায়ের রশিদসহ ভারতীয় মদ ও গাঁজা উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গুইমারা সেক্টরের সেক্টর কমান্ডার গুইমারা সেক্টরের অধিনায়ক কর্নেল জাবেদ সুলতান, বিজিবিএমএস-এর দিকনির্দেশনায় ভবিষ্যতেও চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে, পলাশপুর জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ খালিদ আহমেদ পিএসসি বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবেনা। সাধারণ জনগণের নিরাপত্তার স্বার্থে সন্ত্রাসীদের মূলোৎপাটন করা হবে।

এদিকে এলজি, কার্তুজ ও চাঁদা আদায়ের রশিদসহ উদ্ধারকৃত সরঞ্জামাদি মাটিরাঙ্গা থানায় জমা দেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন