শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাহফুজ একাই হত্যা করে পাঁচজনকে

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ শহরের দুই শিশুসহ একই পরিবারের ৫ জনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় গ্রেফতার মাহফুজ ওরফে ভাগ্নে মারুফ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে মামি তাসলিমা বেগমসহ পরিবারের পাঁচজনকে তিনি একাই হত্যা করেছেন বলে স্বীকারোক্তি দিয়েছেন।বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান শরীফ ১৬৪ ধারায় তার জবানবন্দি গ্রহণ করেন।
জবানবন্দি শেষে দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন এক প্রেস ব্রিফিংয়ে জানান, মাহফুজ ১৬৪ ধারা জবানবন্দিতে পাঁচ খুনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি মামি তাসলিমাসহ ৫ জনকে একাই খুন করেছেন বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।
এর আগে মাহফুজকে গত সোমবার জিজ্ঞাসাবাদের জন্য আদালত থেকে ৭ দিনের রিমান্ডে নেয় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।
গত ১৬ জানুয়ারি শনিবার রাতে বাবুরাইল এলাকা থেকে তাসলিমা, তার ছেলে শান্ত ও মেয়ে সুমাইয়া, ভাই মোরশেদুল ওরফে মোশারফ ও জা লামিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। তাদেরকে মাথায় ভোতা অস্ত্রের আঘাতে ও কয়েকজনকে শ্বাসরোধে হত্যা করা হয়।
চাঞ্চল্যকর এই পাঁচ খুনের ঘটনায় শনিবার রাতেই ঘটনাস্থল থেকে মাহফুজকে আটক করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন