বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ‘লীগের প্রতি মির্জা আব্বাস পালানোর পথ খুঁজে পেতে বিএনপির সঙ্গে যোগাযোগ করুন

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ক্ষমতায় থাকতে পারবে না জেনেই সরকারের মন্ত্রী-এমপিদের মধ্যে পালাই পালাই ভাব দেখা দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, যদি আপনারা পালানোর পথ খুঁজতে চান, তাহলে বিএনপির সঙ্গে যোগাযোগ করুন। বিএনপি আপনাদের পালানোর পথ খুঁজে বের করে দেবে।
গতকাল সোমবার দুপুরে ঢাকা রির্পোটার্স ইউনিটিতে (ডিআরইউ) দেশপ্রেমিক ফোরামের আয়োজনে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর মুক্তির দাবিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
মির্জা আব্বাস বলেন, সময় ফুরিয়ে এসেছে আর ক্ষমতায় থাকা যাবেনা জেনেই সরকারের মন্ত্রী-এমপিদের মধ্যে পালাই পালাই ভাব দেখা দিয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগকে আসলেই পালাতে হবে। কারণ, সামনে বিএনপির যে আন্দোলন আসছে, সেই আন্দোলনের ধাক্কা সামাল  দেয়া আওয়ামী লীগের দ্বারা সম্ভব হবে না।
যথাযথ নির্বাচনের উদ্যোগ নিতে সরকারের প্রতি আহŸান জানিয়ে মির্জা আব্বাস বলেন, গুম-খুন- গ্রেপ্তার প্রক্রিয়া বিএনপির কাছে এখন অকেজো হয়ে গেছে। একটি কথা স্পষ্ট, প্রতিটি কাজের জবাবদিহি এই সরকারকে করতে হবে। তাই আগামী দিনে একটি যথাযথ নির্বাচনের উদ্যোগ নিন। অন্যথায় একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে দেশের জনগণ সরকারকে বাধ্য করবে।
 দেশ প্রেমিক ফোরামের উপদেষ্টা অ্যালবার্ট পি কস্টার সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্য বক্তব্য দেন-বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন