বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ৭ খুনের মামলায় বাদীর জেরা মুলতবি

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে ৭ খুনের মামলায় নিহত অ্যাডভোকেট চন্দন সরকারের জামাতা ডা. বিজয় পালের জেরা আজ সোমবার বিকাল পর্যন্ত মুলতবি করা হয়েছে।
তারেক সাইদ ও নুর হোসেনের পক্ষের আইনজীবী খোকন সাহা ও সুলতানুজ্জামানের আবেদনে আদালতে উচ্চ আদালতের আদেশ উপস্থাপন করতে বিকেল ৩টা পযর্ন্ত কোর্ট মুলতবি ঘোষণা করা হয়।
এর আগে সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন এর আদালতে অ্যাডভোকেট চন্দন সরকারের জামাতা ডা. বিজয় পালকে ৪ আসামির আইনজীবী জেরা শুরু করেন।
আজ সকাল ১০টা ১৫ মিনিট থেকে ১১টা ১৫ মিনিট পযর্ন্ত প্রায় একঘণ্টা তাকে জেরা করা হয়।
আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, জেরা চলাকালীন আসামি পক্ষের আইনজীবীরা আদালতকে জানান, সাত খুনের ঘটনায় দুইটি মামলা হয়েছে।
একই ঘটনায় দুটি মামলা হতে পারে না। এজন্য তারা উচ্চ আদালতে আবেদন করেছেন। তাদের এ আবেদনের আদেশ আজ দুপুর ২টায় দেয়া হবে।
তিনি আরও জানান, বিকাল ৩টার মধ্যে আদালতে উচ্চ আদালতের আদেশ উপস্থাপন করতে তাদের নির্দেশ দিয়ে কোর্ট মুলতবি করা হয়েছে। এদিকে এ ঘটনায় আদালত পাড়ায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।
এর আগে সকাল ১০টায় সাতখুন মামলায় কারাবন্দী ২৩ আসামি আদালতে উপস্থিত ছিলেন। তবে র‌্যাবের আট সদস্যসহ ১২ আসামি এখনো পলাতক। তাদের অনুপস্থিতিতেই বিচার কাজ চলছে। কোর্ট পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন