শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফটিকছড়ি যুবলীগ-শ্রমিক লীগের সংঘর্ষ, সড়ক অবরোধ

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ফটিকছড়ি (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের ফটিকছড়ি পৌরসভা যুবলীগের সভাপতি এবং কাউন্সিলর গোলাম মাওলার সঙ্গে শ্রমিক লীগ নেতা হাবিবুর রহমানের বাকবিতণ্ডা ও দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ঘটনার জের ধরে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক অবরোধ করে রেখেছেন শ্রমিকরা। এতে কয়েক ঘণ্টা যান চলাচল ব্যাহত হয়। দূরপাল্লার যাত্রীরাসহ স্থানীয় মানুষ চরম দুর্ভোগে পড়েন।
আজ সোমবার সকাল ১০টার দিকে সিএনজি অটোরিকশার সিরিয়াল দেয়া নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।পরে পুলিশ এসে অবরোধ তুলে দিলে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ১০টার দিকে সিএনজি অটোরিকশার সিরিয়াল নিয়ে পৌরসভা যুবলীগের সভাপতি ও কাউন্সিলর গোলাম মাওলা গোলাপের সঙ্গে পৌরসভা শ্রমিক লীগের আহ্বায়ক হাবিবুর রহমানের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দুই জনের অনুসারীরা সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় হাবিব আহত হলে উত্তেজিত শ্রমিকেরা সড়কে ব্যারিকেড দেন। এরপর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপুল সংখ্যক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।
ফটিকছড়ি থানার ওসি মো. মফিজ উদ্দিন জানান, কাউন্সিলর ও শ্রমিক লীগ নেতার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়েছিল। এর জের ধরে শ্রমিকেরা ব্যারিকেড দেয়। আমরা যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে তারা ব্যারিকেড সরিয়ে নেয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন