শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর নিম্নাঞ্চল প্লাবিত, ট্রলারডুবিতে নিখোঁজ ৫

হাতিয়া (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:৪০ পিএম

হাতিয়া (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবে সামুদ্রিক অস্বাভাবিক জোয়ারের পানিতে নোয়াখালীর উপকূলীয় নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। এসময় মেঘনা নদীতে মাছ ধরার ট্রলার ডুবিতে ৫ জেলে নিখোঁজ রয়েছে।

জানা গেছে, রোববার সকাল থেকেই জেলায় হালকা ও মাঝারি ধরনের বৃষ্টি ও ঝড়ো হাওয়া বইছে। লঘুচাপের প্রভাবে নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়া, সুবর্নচর ও কোম্পানীগঞ্জ উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।

এদিকে বিকালে গভীর বঙ্গোপসাগর থেকে মাছ ধরে ঘাটে ফেরার সময় প্রচন্ড জোয়ার ও ঝড়ের কবলে পড়ে মেঘনা নদীর জাহাজমারা এলাকার কাদিরাঘাট এলায় একটি মাছ ধরার ট্রলার ডুবে যায়। এ সময় ট্রলারে ১৪ জন জেলে ছিল। এরমধ্যে অন্য একটি ট্রলার তিন জনকে উদ্ধার করে, ৬ জন সাঁতরিয়ে কোনো মতে ঘাটে উঠতে পারলেও ৫ জন এখনো নিখোঁজ রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

জোয়ারে উপকূলের নিঝুমদ্বীপ, জাহাজমারা, জাহাজ্জারচর, চরকিং, কেরিংচর, সুবর্নচর ও কোম্পানীগঞ্জ উপজেলার অধিকাংশ এলাকা প্লাবিত হয়েছে।

হাতিয়া থানার ওসি গোলাম ফারুক জানান, মাছ ধরার একটি ট্রলার ডুবির ঘটনা আমরা শুনেছি। কিন্তু প্রতিকূল পরিস্থিতির কারণে সেখানে আমাদের পৌঁছা সম্ভব হচ্ছেনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন