বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সকল ফিচার

মামলা প্রত্যাহারের দাবিতে ফের আন্দোলনে জাবি শিক্ষার্থীরা

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

জাবি সংবাদদাতা : ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ ও ভিসির বাসভবন ভাঙ্গচুরের ঘটনায় ৫৬ শিক্ষার্থীর নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রশাসনের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
গতকাল রবিবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে ‘প্রতিবাদের নাম জাহাঙ্গীরনগর’ এ ব্যানারে প্রায় দু’শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে ছাত্র ইউনিয়ন জাবি সংসদের সহ-সভাপতি অলিউর রহমান সানের সঞ্চালনায় বিশ্ব বিদ্যালয়ের সাংস্কৃতিক জোটের সভাপতি তৌহিদ হাসান শুভ্র বলেন, ‘পুলিশ আমাদের ওপর একের পর এক অত্যাচার করেছে। আমাদের ভাই বোনদের ওপর চড় থাপ্পর মেরে, লাঠির আঘাত করে গভির রাতে ছেলে-মেয়ে সহ গ্রেফতার করে নিয়ে গেছে। প্রশাসন এ অন্যায় করে আবার আমাদের নামে মামলা দিয়েছে। আমরা চাই অবিলম্বে এ মামলা তুলে নেয়া হোক। এ মামলা যতদিন তুলে না নেয়া হবে ততদিন আমরা রাজপথে থাকবো, আন্দোলন চালিয়ে যাব।’
এসময় জাবি সাংস্কৃতিক জোটের সভাপতি আরো জানান, এ মামলা প্রত্যাহারের দাবিতে সোমবার শিক্ষক-শিক্ষার্থী ঐক্যমঞ্চের ব্যানারে বিশ্ব বিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সামনে থেকে মৌন মিছিল বের করা হবে। মৌন মিছিলে সকলকে অংশগ্রহণের আহবান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন