বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই আহত ১

| প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


খুলনা ব্যুরো : খুলনা মহানগরীতে পুলিশের সাথে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত ও একজন আহত হয়েছেন। গত রোববার গভীর রাতে সদর থানার রেলওয়ে প্রভাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোনাডাঙ্গা থানার নূরনগর মন্নুজান সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোঃ বাবু ওরফে গুড্ডু বাবু (৩০) ও আল মাহমুদের (২৪) বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। একই দিকে, খুলনায় দু’টি ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত গুড্ডু বাবুকে নিয়ে রবিবার গভীর রাতে অস্ত্র উদ্ধারে যাই। রেলওয়ে প্রভাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছালে বাবুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গুড্ডু বাবু ও তার সহযোগী আল মাহমুদ গুলিবিদ্ধ হন। তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের বিরুদ্ধে যুবলীগ কর্মী সাইদুর হত্যা মামলাসহ চারটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পাইপগান, তিন রাউন্ড গুলি ও চারটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত ৫
ইনকিলাব ডেস্ক : যশোর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই পৌর এলাকায়
সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১০। আমাদের সংবাদদাতাদের পাঠানো ছবি নিয়ে রিপোর্ট
যশোর ব্যুরো জানায়, যশোর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় বাস চাপায় এক ভ্যানচালক নিহত হয়েছেন। সোমবার সকালে টার্মিনাল এলাকায় মেডিকেল কলেজের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহত ভ্যান চালক হাসান (৩৮) শহরের শংকরপুর এলাকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, টার্মিনাল এলাকায় রাস্তার পাশে ভ্যান রেখে তা পরিস্কার করছিলেন চালক হাসান। এ সময় সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
ঘটনার পর স্থানীয় লোকজন যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে রাখে। একপর্যায়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যশোর কোতোয়ালি মডেল থানার অীফসার ইনচার্জ আজমল হুদা জানিয়েছেন, বাস চাপায় ভ্যানচালক নিহতের ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই পৌর এলাকায় এক দূর্ঘটনায় ৪ জন নিহত ও ১০জন আহত হয়েছে। বুধবার (১৬ জুলাই) দুপুর ২টায় উক্ত দূর্ঘটনা ঘটে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। ডমরসরাই থানার ডিউটি অফিসার এস আই শাখাওয়াত হোসেন জানান দুপুর ২টায় সীতাকুন্ড থেকে বারইয়াহাট মুখী লেমুয়া চট্টমেট্রো ছ-১১-২৬০০ কে একই দিকের মালবাহী ট্রাক চট্টমেট্রো ট-১১-৬৭০৫ চাপা দিলে আরেকটি পণ্যবাহী ভ্যানসহ ত্রিমুখী সংঘর্ষে লেমুয়াটি দুমড়ে মুচড়ে রাস্তার বাহিরে খাদে পড়ে যায়। এসময় লেমুয়ার সকল যাত্রী আহত হলে স্থানীয় ফায়ার সার্ভিস এলাকাবাসী ও পুলিশের সদস্যগণ সবাইকে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। মস্তাননগর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষনা করে । উক্ত ৩জন যথাক্রমে ( সুমন ( ৩৫), মরিনা দাস ( ৪৫ ), মফিজুল ইসলাম ( ৬০) ও প্রদীপ দেবনাথ ( ৪৮) কে মৃত ঘোষনা করে। এছাড়া আহত হয় আরো ১০জন। নিহতরা সকলে মিরসরাই উপজেলার স্থায়ী বাসিন্দা । মিরসরাই থানার এস আই শাখাওয়াত আরো জানায় হতাহতদের উদ্ধার করতে গিয়ে পুলিশের কনষ্টেবল জহুরুল হক হার্ট এটাক হয়ে গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন