বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ফেনীর নৌদস্যু নিহত

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১০:২৬ পিএম, ১৯ জুলাই, ২০১৭

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। র‌্যাব বলছে নিহত আবুল কালাম (২৫) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী। গতকাল (বুধবার) ভোরে নগরীর রেলওয়ে পলোগ্রাউন্ড এলাকায় এই বন্দুক যুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি একে-২২ রাইফেল, ৭.৬৫ ক্যালিবারের একটি বিদেশি পিস্তল এবং ১৫ রাউন্ড গুলি উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব।
র‌্যাব-৭ এর লেফটেন্যান্ট কমান্ডার আশেকুর রহমান জানান, নিহত আবুল কালাম ফেনীর সোনাগাজী উপজেলার চর দরবেশ গ্রামের হোসেন আহমদের ছেলে। সে একটি নৌদস্যু দলের নেতা বলেও জানান তিনি। লেফটেন্যান্ট কমান্ডার আশেকুর জানান, পলোগ্রাউন্ড মাঠে একদল সশস্ত্র লোকের অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল ভোরের দিকে সেখানে যায়। মাঠে থাকা সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় টহল দলের সঙ্গে আরও র‌্যাব সদস্য এসে যোগ দিলে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়।
কিছুক্ষণ পর সন্ত্রাসীদের অনেকে দেয়াল টপকে পালিয়ে গেলে মাঠে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, ভোরে গুলিবিদ্ধ অবস্থায় কালামকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। র‌্যাব-৭ এর স্টাফ অফিসার এএসপি মিমতানুর রহমান বলেন, কালাম একটি নৌদস্যু দল চালাতেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা সন্ত্রাসীদের তালিকায় তার নাম ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন