বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে দুলাভাই’র হাতে শ্যালক খুন : গ্রেফতার ৩

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় বড় বোনের স্বামীর ছুরিকাঘাতে শ্যালক খুন হয়েছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন (২২) সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার আনুজানি গ্রামের আব্দুল খালিকের ছেলে।
এদিকে, নিহত আনোয়ারের বাবা আব্দুল খালিক বাদি হয়ে বুধবার সকালে জালালাবাদ থানার চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ঘাতক এনামের বাবা, মা ও তার মামাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন। তিনি জানান, বুধবার সকালে নিহত আনোয়ারের বাবা আব্দুল খালিক বাদি হয়ে ঘাতক এনাম, তার বাবা, মা ও মামার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এরপর পুলিশ ঘাতক এনামের বাবা, মা ও মামাকে গ্রেফতার করে। পরে তাদের আদালতে পাঠানো হয় বলে জানান ওসি।
ছুরিকাঘাতে বৃদ্ধ আহত
সিলেট দক্ষিণ সুরমার কাজিরখলা সুনামপুর জামে মসজিদে মোয়াজ্জিনের ছুরিকাঘাতে এক বৃদ্ধ আহত হয়েছেন। আহত আকবর আলী কাজিরখলার মৃত খুশিদ আলীর ছেলে। এ ঘটনায় মুসল্লিরা মোয়াজ্জিন আব্দুল কাইয়ুমকে আটক করে পুলিশে দিয়েছে। আটক মোয়াজ্জিন আব্দুল কাইয়ুম মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের মির্জাপুর গ্রামের আব্দুল মনাফের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন