শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চরফ্যাশনে যুবলীগ-শ্রমিকলীগ প্রার্থীর সমর্থকদের পাল্টাপাল্টি হামলা : আহত ১৫

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : পোস্টার ছেড়াকে কেন্দ্র করে ভোলার চরফ্যাশনের চরমাদ্রাজ ইউনিয়নের ১নং ওয়ার্ডের কেরামতগঞ্জ বাজারে যুবলীগ ও শ্রমিকলীগ সমর্থিত দুই ইউপি সদস্য প্রার্থীর কর্মীদের হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। গতরাতে এ হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় ইউপি সদস্য প্রার্থী আ. রহমানের ভাই মাইনুদ্দিন বাদী হয়ে চরফ্যাশন থানায় মামলা দায়ের করলে পুলিশ ফিরোজ নামে একজনকে আটক করে আজ বৃহস্পতিবার সকালে ভোলা জেলহাজতে প্রেরণ করেছে।
এলাকা সূত্র জানায়, চরমাদ্রাজ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ও শ্রমিকলীগ নেতা আ. রহমানের মোরগ প্রতীকের কেরামতগঞ্জ বাজারে টানানো পোস্টার একই ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ও ইউনিয়ন যুবলীগ সভাপতি হারুন কিবরিয়ার (ফুটবল) সমর্থকরা ছিঁড়ে ফেলার ঘটনায় চরফ্যাশন থানায় একটি অভিযোগ দায়ের করে।
ওই অভিযোগের প্রেক্ষিতে বুধবার সন্ধ্যার পর চরফ্যাশন থানার এসআই মোহসিন ঘটনাটি তদন্ত করতে কেরামতগঞ্জ বাজারে গেলে পুলিশের উপস্থিতিতেই দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। এসময় কমপক্ষে ১৫ব্যক্তি আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর আহত ইউপি সদস্য প্রার্থী আ. রহমানের পিতা ইব্রাহিম (৬০), তার কর্মী মো. হোসেন (৩০), হাবিব (২৫), ফয়সাল (৩০), শুভ (১৭), নোমান (১৮), আ. রহমান (৪০) ও আল-আমিনকে স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করতে আনলে রাত সাড়ে ৯টায় হাসপাতালের মধ্যে দ্বিতীয় দফা দু’গ্রুপ হামলা-পাল্টা হামলায় জড়িয়ে পড়লে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ এ ঘটনায় হারুন কিবরিয়ার (ফুটবল) সমর্থক ফিরোজকে বুধবার রাতে হাসপাতাল এলাকা থেকে আটক করে বৃহস্পতিবার সকালে ভোলা জেলহাজতে প্রেরণ করে।
চরফ্যাশন থানার এসআই মোহসিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইউপি সদস্যপ্রার্থী আ. রহমানের সমর্থক মাইনুদ্দিন বাদী হয়ে ১৭জনকে আসামি করে মামলা দায়ের করলে মামলার এজাহারভূক্ত ২নং আসামি ফিরোজকে বুধবার রাতে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আটক ফিরোজকে আদালতের মাধ্যমে ভোলা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন