শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শান্তিনগর এলাকায় চুরির অপবাদ দিয়ে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা। ওই যুবকের নাম লিখন (৩৫)। এ সময় তার সঙ্গে থাকা হৃদয় ও জামাল নামের দুই যুবককে পিটিয় গুরুতর আহত করা হয়। আহতদের নগরীর খানপুরের তিনশ’ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাদ্দাম নামের এক যুবককে আটক করেছে পুলিশ।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম জানান, সকাল সাড়ে ৮টায় শান্তিনগর এলাকার সূরুজ মিয়ার চার ছেলে মাদক ব্যবসায়ী সানি, মঞ্জুর, বায়েজিদ ও সাদ্দাম মিলে লিখনকে তার বাড়ি থেকে লোক দিয়ে ডেকে এনে চোর অপবাদ দিয়ে বেধড়ক পেটায়। লিখনের সঙ্গে থাকা হৃদয় ও জামালকেও মারধর করা হয়। এসময় ঘটনাস্থলেই মারা যায় লিখন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য ১শ’ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত লিখন শান্তিনগর এলাকার আমানউল্লার ছেলে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
এলাকাবাসী জানিয়েছে, পূর্ব শত্রুতার জেরে চুরির অপবাদ দিয়ে আজ বৃহস্পতিবার সকালে শান্তিনগর এলাকার নিজ বাড়ি থেকে লিখনসহ অপর দুইজনকে ঘুম থেকে ডেকে নিয়ে আসে একই এলাকার সূরুজ মিয়ার চার ছেলে সাদ্দাম, মঞ্জুর, বায়েজিত ও সানি। পরে তাদের বাড়িতে আটক করে তিনজনের ওপর চালানো হয় অমানসিক নির্যাতন। এসময় পিটিয়ে ও কুপিয়ে লিখনকে হত্যা করা হয়।
এলাকার অপর আরেকটি সূত্র জানিয়েছে, মাদক ব্যবসা নিয়ে পূর্ব শত্রুতার জেরে চুরির অপবাদের নাটক সাজিয়ে একই এলাকার সূরুজ মিয়ার চার ছেলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন