শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণতন্ত্র পুনরুদ্ধারে শেষ লড়াইয়ে নামতে হবে ডা: জাহিদ

| প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা ময়মনসিংহ থেকে : ‘শেষ লড়াইয়ে নামতে হবে, প্রস্তুন থাকুন’ বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশ্যে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ডা: এজেএড এম জাহিদ হোসেন। তিনি বলেন, কত পিছিয়ে যাবেন। কত মামলা খাবেন। হাজার হাজার মামলায় নেতা-কর্মীরা জর্জরিত। সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া প্রতি সপ্তাহে কোর্টে হাজিরা দেন। অথচ একই ধরনের মামলার আসামী হয়ে অন্য নেত্রী দেশের প্রধানমন্ত্রী। কাজেই গণতন্ত্র পুনরুদ্ধারে শেষ লড়াইয়ে নামতে হবে। প্রস্তুত থাকুন।
গতকাল সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ জেলা বিএনপির কার্যালয়ে শহর বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বর্তমান সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই বিএনপিকে শান্তিপূর্ণ কর্মসূচী পালন করতে দিচ্ছে না। গত কয়েক দিন ধরে লক্ষ্য করছি সরকারের মধ্যে এক ধরনের অস্থিরতা বিরাজ করছে। কিন্তু কেন এই অস্থিরতা। প্রিন্স সরকারের উদ্দেশ্যে আরো বলেন, কোর্টের রায় মেনে নিয়ে নিরপেক্ষ পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচন দিন। জনগণ যাকে ভোট দিবে সেই সরকার গঠন করবে।
অনুষ্ঠানে শহর বিএনপির সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারন সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী ও সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি একেএম মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুল আলম মাহাবুব, লিটন আকন্দ প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন