বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোহাম্মদপুরে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:৪২ পিএম

রাজধানীর মোহাম্মদপুরের একতা হাউজিং এলাকায় গত সোমবার গভীর রাতে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই যুবক আহত হয়েছেন। র‍্যাব বলেছে, আহত হেলালউদ্দিন (৩২) ও সিরাজুল ইসলাম শিকদার (৫৫) সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তাদের গ্রেপ্তার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‍্যাবের ভাষ্য, কয়েকজন দুষ্কৃতকারী মোহাম্মদপুরের একতা হাউজিং-সংলগ্ন একটি রিকশার গ্যারেজে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে—এই তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাত তিনটার দিকে র‍্যাব-২-এর একটি দল সেখানে যায়। র‍্যাব ডাকাতদের চ্যালেঞ্জ করলে তারা র‍্যাবকে গুলি করে। ঘনবসতিপূর্ণ এলাকা বলে জানমাল রক্ষার্থে র‍্যাব পাল্টা গুলি করে। একপর্যায়ে র‍্যাব আহত অবস্থায় ডাকাত দলের সর্দার হেলাল ও সিরাজ শিকদারকে গ্রেপ্তার করে। এ সময় তাদের সহযোগী রাশেদুজ্জামান ওরফে সুমন (২২), মোখলেছ নুরে আলম (১৮), নুর মোহাম্মদ আলী ওরফে সুমন (২০), আবদুল ওহাব ওরফে সুজনকে (১৯) গ্রেপ্তার করা হয়। অপর চার সহযোগী পালিয়ে যায়। পরে আহত হেলাল ও সিরাজকে গ্রেপ্তার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হেলালের বাঁ ঊরুতে এবং সিরাজের ডান ঊরুতে গুলি লাগে।
র‍্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, দুটি গুলি, তিনটি পিস্তল, একটি গুলির খোসা, দুটি একনলা বন্দুক উদ্ধার করেছেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হেলাল ও সিরাজের সঙ্গে এ প্রতিবেদককে কথা বলতে দেননি সেখানে কর্তব্যরত র‍্যাব সদস্যরা।

জানতে চাইলে র‍্যাব-২-এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার মাবুদ গতকাল মঙ্গলবার প্রথম আলোকে বলেন, জিজ্ঞাসাবাদে ডাকাত সর্দার হেলাল ও তার সহযোগী সিরাজ শিকদার বলেছেন, তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের ফতুল্লা ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পালিয়ে যাওয়া হেলালের অন্য সহযোগীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। তিনি বলেন, ডাকাতদের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়ার সময় র‍্যাবের দুই সদস্য আহত হন।
হেলালের গ্রামের বাড়ি কেরানীগঞ্জের পশ্চিমপাড়ার দলেশ্বরে। সিরাজ শিকদারের বাড়ি সাভারের বিরুলিয়ায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন